ঐক্যবদ্ধ হয়ে সকল অপশক্তিকে প্রতিহত করতে হবে: শিক্ষামন্ত্রী

শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি বলেছেন, বিএনপি জামায়াতকে আর এদেশের মানুষ ক্ষমতায় চায় না। বিএনপির জামায়াত ক্ষমতায় থাকার সময় সাধারণ মানুষ শান্তিতে ঘুমাতে পারে নি। তখন নৌকায় ভোট দেওয়ার কারনে মানুষকে নির্যাতন করে হত্যা করা হয়েছে। 

চাঁদপুর পৌর ১২ নং ওয়ার্ড আওয়ামী যুবলীগের আয়োজনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতি ও সংগঠনকে গতিশীল করার লক্ষ্যে ৩০ জুলাই রোববার বিকেলে গুনরাজদী সঃ প্রাঃ বিদ্যালয় মাঠে বর্ধিত সভায় টেলিকনফারেন্সে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, যিনি সরকারের জবাবদিহিতা নিশ্চিত করেন তিনিই হলেন শেখ হাসিনা। সরকারের যত উন্নয়ন আছে ও বিএনপি জামায়াতের সকল কুকর্ম জনগণের কাছে আমাদের তুলে ধরতে হবে। বর্ধিত সভা সংগঠনের কাজের একটি অংশ। এখানে সংগঠনের অগ্রগতিসহ নানা বিষয়ে আলোচনা করা হয়। আমাদের নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। সকলকে ঐক্যবদ্ধ হয়ে সকল অপশক্তিকে প্রতিহত করতে হবে।

১২ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মোঃ জহিরুল ইসলামের সভাপতিত্বে প্রধান বক্তার বক্তব্য রাখেন পৌর যুবলীগের আহ্বায়ক আব্দুল মালেক শেখ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, প্যানেল মেয়র মোহাম্মদ আলী মাঝি, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অ্যাড. হুমায়ন কবির সুমন। বিশেষ বক্তার বক্তব্য রাখেন পৌর যুবলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও কাউন্সিলর সফিকুল ইসলাম, পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়কও কাউন্সিলর ইকবাল হোসেন বাবু পাটোয়ারী।

কাউন্সিলর অ্যাড. কবির হোসেন চৌধুরী ও ওয়ার্ড যুবলীগের সাধারণ সস্পাদক শাহ আলম খলিফার যৌথ পরিচালনায় আরও বক্তব্য রাখেন, জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ জহির উদ্দিন, ১২ নং ওয়ার্ড কাউন্সিলর হাবিবুর রহমান দর্জি, ১২ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আকবর হোসেন।

এর পূর্বে  সাবেক ছাত্রনেতা মোঃ রুবেল গাজী ও শেখ মোঃ ফিরোজ (তোয়হা) ১২ নং ওয়ার্ড যুবলীগের বর্ধিত সভায় বিশাল মিছিল নিয়ে অংশ নেন।

প্রতিবেদক: মাজহারুল ইসলাম অনিক,৩০ জুলাই ২০২৩

Share