Home / উপজেলা সংবাদ / কচুয়া / ঐক্যবদ্ধ থেকে শেখ হাসিনার নেতৃত্বে কচুয়াকে এগিয়ে নিবো : ড. মহীউদ্দীন খান আলমগীর
ঐক্যবদ্ধ

ঐক্যবদ্ধ থেকে শেখ হাসিনার নেতৃত্বে কচুয়াকে এগিয়ে নিবো : ড. মহীউদ্দীন খান আলমগীর

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি বলেছেন, সকলে ঐক্যবদ্ধ থেকে বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে কচুয়াকে আরো এগিয়ে নিবো।

তিনি আরো বলেন, নির্বাচনের পূর্বে কচুয়া-সাচার-গৌরিপুর আঞ্চলিক সড়কের চারলেন কাজ শুরু হবে। এছাড়াও আগামী এক মাসের মধ্যে কচুয়া-কাশিমপুর সড়কের কাজ শুরু হবে। এসকল কাজ বাস্তবায়নে আগামী নির্বাচনে আমার পাশে থেকে নৌকার বিজয় নিশ্চিত করার আহ্বান জানান তিনি।

শনিবার কচুয়া উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে উপজেলার আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে মতবিনিময় কালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

প্রবীণ আওয়ামী লীগ নেতা অ্যাড. মোবারক হোসেনের সভাপতিত্বে ও সাবেক ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম লালু ও ইউপি চেয়ারম্যান কবির হোসেনের যৌথ পরিচালনায় উপস্থিত ছিলেন, জেলা পরিষদের সদস্য আলহাজ¦ তৌহিদুল ইসলাম খোকা,মহিলা ভাইস চেয়ারম্যান সুলতানা খানম,পৌর আওয়ামী লীগের সভাপতি আকতার হোসেন সোহেল ভূঁইয়া,মুক্তিযোদ্ধা জাবের মিয়া,আওয়ামী লীগ নেতা ডা. সামছুদ্দোহা নিজাম,সহিদ দর্জি,সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নাহার ভূঁইয়া,সালমা সহিদ,সাবেক জেলা পরিষদের সদস্য রওনক আরা রত্নাসহ উপজেলা, ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ১৪ অক্টোবর ২০২৩