Home / বিনোদন / ভারতের ট্রেন স্টেশনে বিরাট সম্মান পেলেন বাংলাদেশী নোবেল
ভারতের ট্রেন স্টেশনে বিরাট সম্মান পেলেন বাংলাদেশী নোবেল

ভারতের ট্রেন স্টেশনে বিরাট সম্মান পেলেন বাংলাদেশী নোবেল

শনিবার ‘সারেগামাপা’তে গান গেয়েছেন মঈনুল আহসান নোবেল। ভারতের জি বাংলায় প্রচারিত জনপ্রিয় এই অনুষ্ঠানটি ধারণ করা হয়েছে অনেক আগেই। পূজার কারণে শুটিং বন্ধ থাকায় শুক্রবার দেশে এসেছেন তিনি। ঢাকায় এসে বন্ধু-আত্মীয়-স্বজনদের সঙ্গে সময় কাটাচ্ছেন তিনি।

ঢাকায় ফেরার আগে ট্রেনের টিকেট কিনতে গিয়েছিলেন তিনি। তখন মাইকে ঘোষণা করা হচ্ছে, সোমবারের আগে বাংলাদেশের কোনো টিকিট নেই।

সেসময় তিনি ভেতরে যেতেই স্টেশনের কর্মকর্তা বাইরে চলে এসেছিলেন। ছবি তুলেছেন। পরে নিজে টিকিটের ব্যবস্থা করে দিয়েছেন। শুধু তা–ই নয়, নোবেলের কাছে কিছু রুপি কম ছিল, স্টেশনের কর্মকর্তা নিজেই সেটা দিয়ে দিয়েছেন বলে জানান নোবেল। এটা তার কাছে একটা দারুণ অভিজ্ঞতা।

তিনি যখন মঞ্চে উঠছিলেন, ততক্ষণে পরের ধাপের জন্য ১৮ জন চূড়ান্ত হয়ে গেছে। কিন্তু তিনি তাতে দমে যান নি। তিনি তার সেরাটা দিয়েছেন। গান শুনে বিচারক শান্তনু মৈত্র তার জন্য চেয়ার ছেড়ে দিয়েছিলেন।

নোবেল জানান, অনুষ্ঠানের উপস্থাপক যিশু সেনগুপ্ত বাংলাদেশের রক গানগুলো খুব পছন্দ করেন। এ কারণে আমার পরিবেশনা তার খুব ভালো লেগেছে।

দ্বৈত গান গাওয়ার সুযোগ পেলে সবার আগে মেহরীন, তারপর চিরকুটের সুমির সঙ্গে তিনি গাইবেন। আর জেমসের সঙ্গে দেখা হলে পায়ে হাত দিয়ে সালাম করে দোয়া চাইবেন বলে জানান তিনি।

বিনোদন ডেস্ক