Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / ঐক্যবদ্ধ আওয়ামী লীগের সামনে কোনো ষড়যন্ত্রই টিকবে না: মায়া চৌধুরী
আওয়ামী লীগের

ঐক্যবদ্ধ আওয়ামী লীগের সামনে কোনো ষড়যন্ত্রই টিকবে না: মায়া চৌধুরী

চাঁদপুর- ২ আসনের একাধিক বার নির্বাচিত সংসদ সদস্য ও দুই বারের সাবেক সফল মন্ত্রী বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম বলেছেন,আমি রাজনীতি করি মানুষের সেবা করার জন্য। যতদিন বাঁচবো মানুষের সেবা করবো। আমার মৃত্যুর পরে এসব সেবার কথাই মানুষ মনে রাখবে।

এমপি, মন্ত্রী হয়ে এই মতলবে কোনো উন্নয়ন কাজ বাকী রাখি নাই। মতলবকে একটি আধুনিক মতলবে পরিণত করে মিনি সিঙ্গাপুর সিটিতে রুপান্তরিত করার লক্ষে কাজ করেছি। এইবার জননেত্রী শেখ হাসিনা আমাকে সুযোগ দিয়েছেন ইনশাআল্লাহ জনগণের দোয়া ও ভালোবাসায় এই মতলবকে অবশ্যই মিনি সিঙ্গাপুর সিটিতে রুপান্তরিত করবো।

মঙ্গলবার ১৯ সেপ্টেম্বর সন্ধ্যায় চাঁদপুর- ২ নির্বাচনি আসনের তার নিজ গ্রামের বাড়ি মতলব উত্তর উপজেলার মোহনপুরে আলী ভিলা মিলনায়তনে আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম বলেছেন, বিএনপি আন্দোলনের নামে জনমনে আতঙ্ক সৃষ্টি করছে। তবে এই আতঙ্ক করে কোনো লাভ হবেনা। ঐক্যবদ্ধ আওয়ামী লীগের সামনে কোনো বাধা, কোনো ষড়যন্ত্রই টিকবে না। যতই বিদেশিদের কাছে নালিশ করুক আর ধর্না দিক। যদি জনপ্রিয়তা না থাকে, মাঠে যদি তারা না থাকে, জনগণ কখনও তাদের পক্ষে রায় দিবে না।
তিনি আরও বলেন, আওয়ামী লীগ কখনও ষড়যন্ত্রে বিশ্বাস করে না, আওয়ামী লীগ শুধু জনগণের ম্যান্ডেটে বিশ্বাসী। আমরা জনগণের অধিকারে বিশ্বাসী। আবারও নির্বাচন আসছে সারা দেশে একটাই আওয়াজ শেখ হাসিনার বিকল্প নেই। শেখ হাসিনা আবারো প্রধানমন্ত্রী হবেন। তিনি এ দেশের জনগণকে এতো বেশি ভালোবাসেন বলেই আমরা এই জায়গায় আসতে পেরেছি।

মায়া চৌধুরী আরও বলেন, বাংলাদেশের উন্নয়ন যাদের পচ্ছন্দ নয়, এমন কিছু ব্যাক্তি বা গোষ্ঠি দেশ বিদেশে নানা ধরনের ষড়যন্ত্র ও অপ্রচার চালাচ্ছে। তবে যতই ষড়যন্ত্র ও অপ্রচারই হোক অবাধ সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে এবারও আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসবে এবং দেশের উন্নয়ন ধারাবাহিকতা অব্যাহত রাখবে।

তিনি আরও বলেন, সামনের জাতীয় সংসদ নির্বাচনে দুই একটি রাজনৈতিক দল নির্বাচনে অংশ নিবে কি নিবে না সেটা তাদের ব্যাপার। তবে নির্বাচন বন্ধ হবে না বলও জানান আওয়ামী লীগের এই সিনিয়র নেতা।

এসময় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য সাবেক মন্ত্রী মায়া চৌধুরীর জ্যাষ্ঠ পুত্র সাজেদুল হোসেন চৌধুরী দিপু, মতলব উত্তর উপজেলা অঅওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান জাহাঙ্গীর আলম হাওলাদার, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি আশফাক চৌধুরী মাহি, মতলব দক্ষিণ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অধ্যক্ষ সিরাজুল মোস্তফা তালুকদার, ছেংগারচর পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোঃ মনির হোসেন বেপারী, মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই প্রধান, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরীফ হোসেন, কলাকান্দা ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান আঃ সোবহান সরকার সুভা,উপজেলা যুবলীগের সদস্য হাসান মোরশেদ আহার চৌধুরী, ফতেপুর পূর্ব ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান আজমল হোসেন চৌধুরী, ইউপি চেয়ারম্যান সেলিম গাজী, আওয়ামীলীগের কেন্দ্রীয় উপকমিটির সদস্য আহসান উল্লাহ হাসান, মোঃ শাহআলম সিদ্দিকী, ইউপি চেয়ারম্যান আবুবক্কর সিদ্দিকী খোকন, ছেংগারচর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আতাউর রহমান ঢালী, বাগানবাড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি যুদ্ধাহত মুক্তিযোদ্ধা মোঃ নান্নু মিয়া, ছেংগারচর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ জাকির খান, সাদুল্যাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আবু ইউসুফ, সাবেক সাধারণ সম্পাদক মোঃ আক্তার সরকার, কলাকান্দা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এটিএম মজিবুর রহমান, মতলব দক্ষিণ উপজেলার ১নং নারায়নপুর উত্তর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান সেলিম, ছেংগারচর পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র আলহাজ্ব রুহুল আমিন মোল্লা, মতলব দক্ষিণ উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি আছমা আক্তার, মতলব উত্তর উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক লাভলী চৌধুরী, মোহনপুর ইউপির সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ ইব্রাহিম, মোহনপুর ইউনিয়ন যুবলীগ নেতা রিপন চৌধুরী, মোহনপুর ইউপির বাহাদুরপুর গ্রামের ইউপি সদস্য আলমগীর কবিরাজ, যুবলীগ নেতা আমির হোসেন কালু, ছেংগারচর পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি রফিকুল ইসলাম রিপন, ছেংগারচর সরকারি ডিগ্রি কলেজ ছাত্রলীগের আহবায়ক মনির হোসেন, মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র যুগ্ম-আহবায়ক তামজিদ সরকার রিয়াদ, সদস্য রহমত উল্লাহ সরকার লিখন, এসএম নোমান দেওয়ান,উপজেলা মৎস্যজীবিলীগের সভাপতি নাইমুল হাসান লাভলু, সাধারণ সম্পাদক মোঃ শাহিন চৌধুরী, ছেংগারচর পৌর আওয়ামীলীগ ৫নং ওয়ার্ড শাখার সাধারণ সম্পাদক মোসলেম দেওয়ান, ৪নং আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ শাহাজালাল খান, ১নং ওয়ার্ড শাখার সভাপতি জাহাঙ্গীর ভুইয়া, ছেংগারচর পৌর কৃষকলীগের সভাপতি আঃ কাদের প্রধান,ছেংগারচর পৌর মৎস্যজীবিলীগের সভাপতি মোঃ জনি সরকার, যুগ্ম-সম্পাদক বিল্লাল মিঝি, সাদুল্যাপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আরিফুল হক খোকা, মোঃ দুলাল মেম্বার,মোহনপুর ইউনিয়ন যুবলীগ নেতা বাবু প্রমানিক,হোসেন প্রমানিক,ছেংগারচর পৌর যুবলীগ নেতা মফহসভমফঠ পরভপহন,বাদল ঢালী, রেজাউল করীম ডেঙ্গু, সোহেল রানা, মৎস্যজীবিলীগ নেতা আল-আমিন বেপারী, পৌর ছাত্রলীগ নেতা আরমান কাজী, সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: খান মোহাম্মদ কামাল,১৯ সেপ্টম্বর ২০২৩