Home / চাঁদপুর / চাঁদপুরে এসপি শামসুন্নাহারের মাধক বিরোধী অভিযানে আটক ১
চাঁদপুরে এসপি শামসুন্নাহারের মাধক বিরোধী অভিযানে আটক ১

চাঁদপুরে এসপি শামসুন্নাহারের মাধক বিরোধী অভিযানে আটক ১

চাঁদপুরে পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম-এর নেতৃত্বে মঙ্গলবার (৪ জুলাই) বিকেল ৫টা থেকে সন্ধ্যা পর্যন্ত শহরের বড়স্টেশন যমুনা রোড, কয়লা ঘাট ও ৫নং ঘাট এলাকায় মাদক বিরোধী বক্ল রেইড অভিযান পরিচালনা করে এক জনকে আটক করেছে পুলিশ।

পুরাতন লঞ্চ টার্মিনালে মাদক সেবন অবস্থায় জেলা কমিউনিটি পুলিশিংয়ের সাধারণ সম্পাদক সুফী খায়রুল আলম খোকন ও পৌর কমিউনিটি পুলিশিংয়ের সহ-সভাপতি জামাল হোসেন হাতেনাতে স্থানীয় মাদক সেবনকারী রাশেদ গাজী (২০)কে আটক করে পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম-এর হাতে তুলে দেন। পরে তাকে থানায় পাঠিয়ে দেয়া হয়।

পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম জানান, কয়লা ঘাট, ৫নং ঘাট ও ক্লাব রোড এলাকায় চিহ্নিত মাদক ব্যবসায়ী লাকী বেগম, কুলছুমা বেগম ও শিল্পী বেগমের বিরুদ্ধে ব্যাপক অভিযোগ রয়েছে। বক্ল রেইড চলাকালীন তারা পুলিশের উপস্থিতি টের পেয়ে তাদের বাসায় তালা লাগিয়ে পালিয়ে যায়।

পুলিশ সুপার আরো জানান, এ এলাকায় চিহ্নিত মাদক ব্যবসায়ী আনোয়ার হোসেন বেপারীসহ অন্যান্য যে সকল মাদক বিক্রেতা ও সেবনকারী রয়েছে তাদেরকে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

অভিযানে উপস্থিত ছিলেন এএসপি সদর সার্কেল মো. আফজাল হোসেন, মডেল থানার অফিসার ইনচার্জ ওয়ালি উল্যাহ অলি, মডেল থানার ওসি (তদন্ত) মাহবুব মোল্লা, ওসি (সিপিআই) হারুনুর রশিদসহ কর্মকর্তাবৃন্দ।

সিনিয়র করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ সময় ১০ : ৩৪ এএম, ৫ জুলাই ২০১৭, বুধবার strong>
এইউ

Leave a Reply