Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলববাসীর প্রতি এমপি রুহুলের ঈদ শুভেচ্ছা
Nurul amin
চাঁদপুর-২ আসনের সাংসদ নুরুল আমিন রুহুল

মতলববাসীর প্রতি এমপি রুহুলের ঈদ শুভেচ্ছা

চাঁদপুর-২ আসনের সাংসদ আলহাজ্ব এডভোকেট মোঃ নুরুল আমিন রুহুল মতলবের সর্বস্তরের জনগনের প্রতি পবিত্র ঈদ উল ফিতরের শুভেচ্ছা বার্তা পাঠিয়েছন। তাঁর ব্যক্তিগত এপিএস এডভোকেট মোঃ লিয়াকত আলী সুমন ‘চাঁদপুর টাইমসকে’ বিযয়টি জাানন।

চাঁদপুর-২ আসন ( মতলব উত্তর- মতলব দক্ষি) এর ধনী-গরিব,দিনমজুর,শ্রমিকসহ সকল শ্রেণী পেশার মানুষের প্রতি অফুরন্ত ভালবাসা ও ঈদের শুভেচ্ছা জানিয়েছেন আলহাজ্ব এডভোকেট মোঃ নুরুল আমিন রুহুল।

তিনি মতলব উত্তর, মতলব দক্ষিণ এবং পৌরসভার দলীয় নেতাকর্মীদেরকেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা জানান ।

শুভেচ্ছা বার্তায় রুহুল বলেন, ‘করোনা ভাইরাসের কারনে সারা দেশের কর্মজীবি মানুষ কর্মহীন হয়ে পড়েছে। গরীব,দুঃস,মধ্যবিত্ত,নিন্মবিত্ত পরিবারের মানুষজনের যেন কোন ধরনের সমস্যা না হয় সেজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ মোতাবেক দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে তাদের পাশে দাঁড়িয়েছি।মতলব উত্তর ও মতলব দক্ষিণ উপজেলার ২ টি পৌরসভা ও ১৯ টি ইউনিয়নের মানুষের বাড়ী বাড়ী গিয়ে তিন ধাপে খাদ্য সামগ্রী ও প্রধানমন্ত্রীর উপহার পৌঁছে দেয়া হয়েছ।

এছাড়া হাসপাতাল,থানা ও উপজেলা প্রশাসনকে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়।

এদিকে মতলব উত্তর ও মতলব দক্ষিণ উপজেলার আওয়ামী লী, যুবলীগ ও ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মীদের কাছে জানতে চাইলে তারাও বলন, এমপি নুরুল আমিন করোনা পরিস্থিতি মোকাবিলয় দলীয় নেতাকর্মীদের সাথে নিয়েই প্রধানমন্ত্রীর নির্দেশ বাস্তবায়ন করেছেন।

প্রতিবেদক : মাহফুজ মল্লিক, ২৫ মে ২০২০