Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / এমপি নুরুল আমিন ডাক,টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রণালয়ের সংসদীয় কমিটির সদস্য
Nurul amin
চাঁদপুর-২ আসনের সাংসদ নুরুল আমিন রুহুল

এমপি নুরুল আমিন ডাক,টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রণালয়ের সংসদীয় কমিটির সদস্য

জাতীয় সংসদের আরও ৫টি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি গঠন করা হয়েছে।

১২ ফেব্রুয়ারি সংসদ অধিবেশনে চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী লিটন পর্যায়ক্রমে স্থায়ী কমিটিগুলো গঠনের প্রস্তাব করলে তা কণ্ঠভোটে পাস হয়।

এ নিয়ে একাদশ জাতীয় সংসদে মোট ৪৩টি সংসদীয় স্থায়ী কমিটি গঠন করা হলো। পাঁচ কমিটি হচ্ছে- সরকারি প্রতিশ্রুতি সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি, সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়, ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রণালয় এবং ধর্ম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

চাঁদপুর-২ (মতলব উত্তর-মতলব দক্ষিণ) আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাড.নুরুল আমিন রুহুল ডাক-টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন।

এদিকে এড. নুরুল আমিন রুহুল এমপি ডাক-টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এএইচএম গিয়াস উদ্দিন ও সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহমেদ অভিনন্দন জানিয়েছেন।

এছাড়া ৩ দিনের সফরে আজ মতলব উত্তরে আসছেন এমপি। বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) বিকেলে সড়ক পথে মতলব উত্তরের উদ্দ্যেশে ঢাকা হতে রওয়ানা দিয়ে নিজ বাড়ী আসবেন এবং রাতে নায়েরগাও দঃ ইউনিয়ন পরিষদের শাহপুর গ্রামে জৈনপুর (ভারত) হুজুরের মাহফিলে অংশগ্রহণ করবেন।

১৫ ফেব্রুয়ারি শুক্রবার মতলব উত্তর ও দক্ষিণ উপজেলার দলীয় নেতাকর্মী ও জনগণের সাথে মত বিনিময় এবং গণসংযোগ করবেন।

১৬ ফেব্রুয়ারি শনিবার সকালে নাউরী আদর্শ ডিগ্রী কলেজের নতুুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন।

রাতে মতলব দক্ষিণ উপজেলার নারায়নপুুর বাজারের জৈনপুর (ভারত) হুজুরের মাহফিলে অংশগ্রহণ শেষে ঢাকার উদ্দ্যেশে মতলব ত্যাগ করবেন।

প্রেস বিজ্ঞপ্তি
১৪ ফেব্রুয়ারি,২০১৯