Home / উপজেলা সংবাদ / কচুয়া / এনবিআরের সাবেক চেয়ারম্যান আ. লীগের নেতাকর্মীদের সাথে মতবিনিময়
এনবিআরের

এনবিআরের সাবেক চেয়ারম্যান আ. লীগের নেতাকর্মীদের সাথে মতবিনিময়

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচানে চাঁদপুর-১ কচুয়া আসন থেকে দলীয় নৌকা মনোনয়ন প্রত্যাশী,এনবিআরের সাবেক চেয়ারম্যান ও সচিব আলহাজ্ব মো. গোলাম হোসেন বলেছেন,আওয়ামী লীগ সরকার দেশের উন্নয়নে কাজ করছে। দেশের অর্থনৈতিক,শিক্ষাখাত সহ বিভিন্ন খাতে নিরলস ভাবে উন্নয়ন করে যাচ্ছে ।

জননেত্রী শেখ হাসিনা সরকারের আমলে দেশের মানুষ শান্তি বসবাস করছেন। তাই শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে দলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। তিনি বৃহস্পতিবার বিকালে সাচার,উত্তর পালাখাল ও পালাখাল বাজারে স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীদের সাথে জনসংযোগ কালে এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী। সকল নেতাকর্মী যদি ঐক্যবদ্ধ থাকেন, তাহলে জননেত্রী শেখ হাসিনাকে ঠেকিয়ে রাখা যাবে না। তাই আমার অনুরোধ দলের মধ্যে বিশৃঙ্খলা সৃষ্টি না করে দলকে সুসংগঠিত ও নেতাকর্মীদের সকলে ঐক্যবদ্ধ হয়ে একযোগে কাজ করার আহ্বান জানান তিনি। তিনি একই দিনে কচুয়ার ঐতিহ্যবাহী শাজুলিয়া দরবার শরীফের দুদিন ব্যাপী বার্ষিক মাহফিলের প্রথম দিনে মাহফিলে যোগদান করেন। এসময় উপজেলা আওয়ামী লীগ,ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ১৬ ফেব্রুয়ারি ২০২৩