Home / উপজেলা সংবাদ / এদেশের উন্নয়ন আওয়ামীলীগ সরকারের আমলে সম্ভব : আ. রশিদ মজুমদার
এদেশের উন্নয়ন আওয়ামীলীগ সরকারের আমলে সম্ভব : আ. রশিদ মজুমদার
হাজীগঞ্জে উন্নয়ন মেলার ফিতা কেটে উদ্বোধন করছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক আবদুর রশীদ মজুমদার

এদেশের উন্নয়ন আওয়ামীলীগ সরকারের আমলে সম্ভব : আ. রশিদ মজুমদার

হাজীগঞ্জে উপজেলা উন্নয়ন মেলা অনুষ্ঠিত হয়েছে। ২৭ সেপ্টেরম্বর রবিবার সকালে হাজীগঞ্জ উপজেলা পরিষদ চত্ত্বরে র‌্যালি আলোচনা সভা ও অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে ৩ দিন ব্যাপী উপজেলা উন্নয়ন মেলার উদ্ভোধন করেন প্রধান অতিথি হাজীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব অধ্যাপক আবদুর রশিদ মজুমদার।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন বলেন, এদেশের উন্নয়ন আওয়ামীলীগ সরকারের আমলে সম্ভব। জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর শিক্ষা, বিদ্যুৎ, কৃষি, পল্লী উন্নয়ন, মৎস, তথ্য প্রযুক্তিতে ব্যাপক পরিবর্তন এনেছে। বাংলাদেশকে আধুনিক বিশ্বের দ্বারপ্রান্তে পৌছে দিয়েছেন । বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তোলার পেছনে নিরলস পরিশ্রম করে যাচ্ছেন তার কন্যা প্রধান মন্ত্রী শেখ হাসিনা। দেশের উন্নয়নে আওয়ামীলীগ সরকারের বিকল্প নেই।

অনুষ্ঠানের শুরুতে র‌্যালি শেষে আলোচন সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মুর্শিদুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন হাজীগঞ্জ উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান মাও. মোজাম্মেল হোসেন পরান, ৪নং কালচোঁ দঃ ইউপি চেয়ারম্যান আবু নছর পাটওয়ারী মিন্টু, উপজেলা কৃষি কর্মকর্তা আমানুল ইসলাম, পল্লী উন্নয়ন কর্মকর্তা বাসু দেব সাহা, মহিলা কর্মকর্তা পারভীন আক্তার, পরিবার পরিকল্পনা কর্মকর্তা গোলাম মোস্তফা প্রমূখ। উন্নয়ন মেলায় সমাজসেবা অফিস, হাজীগঞ্জ স্বাস্থ্য সেবা অফিস, প্রাথমিক ও গনশিক্ষকা অধিদপ্তর, স্বাস্থ্য ও পরিবাবর পরিকল্পনা মন্ত্রনালয়, চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি, উপজেলা মহিলা বিষয়ক কার্যালয়, স্থানীয় সরকার প্রকৌশলী অধিদপ্তর, হাজীগঞ্জ পৌরসভা, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রনালয় অধিদপ্তর, উপজেলা ভূমি অফিস, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস, মৎস বিভাগ, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, বাংলাদেশ পল্লী উন্নয়ন ( একটি বাড়ি, একটি খামার), প্রাণী সম্পদ, বন বিভাগ, সমবায় অধিদপ্তর, উপজেলা পরিষদ মেলায়সহ ১৮টি স্টলে অংশ গ্রহণ করেন ।

 

|| আপডেট: ১০০৭ অপরাহ্ন, ২৮ সেপ্টেম্বর ২০১৫, সোমবার,চাঁদপুর টাইমস : প্রতিনিধি/ এমআরআর/২০১৫