Home / চাঁদপুর / এতিমদের সাথে চাঁদপুর প্রতিভাস সমাজ উন্নয়ন সংস্থার ইফতার
এতিমদের সাথে চাঁদপুর প্রতিভাস সমাজ উন্নয়ন সংস্থার ইফতার

এতিমদের সাথে চাঁদপুর প্রতিভাস সমাজ উন্নয়ন সংস্থার ইফতার

চাঁদপুরের সুবিধাবঞ্চিত শিশুদের জন্য প্রতিষ্ঠিত ও স্বেচ্ছাসেবী সংগঠন প্রতিভাস সমাজ উন্নয়ন সংস্থার ইফতার ও দোয়া রোববার (১৮ জুন) অনুষ্ঠিত হয়েছে।

শহরের রহমতপুর আবাসিক এলাকায় মরহুম মাও. মৌলভী আ. জাব্বার ফোরকানিয়া হাফেজিয়া মাদ্রাসার এতিম শিক্ষার্থীর সাথে সংগঠনের নেতৃবৃন্দ ইফতার করেন।

ইফতার অনুষ্ঠানে প্রতিভাস সমাজ উন্নায়ন সংস্থার সদস্য মো. খোরশেদ আলম কাজলের সভাপতিত্বে ও প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক অ্যাড. পলাশ মজুমদারের পরিচালনায় বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. বিনয় ভূষণ মজুমদার, সাধারণ সম্পাদক অ্যাড. মজিবুর রহমান ভূঁইয়া, চাঁসক ইংরেজি বিভাগের প্রধান ও চাঁদপুর রোটারী ক্লাবের সভাপতি রোটা. অধ্যাপক গোলাম মোস্তফা, সেক্রেটারী রোটা. মো. নাছির খান, দৈনিক ইল্শেপাড়ের প্রধান সম্পাদক রোটা. মাহবুবুর রহমান সুমন, চাঁদপুর পৌর কাউন্সিলর ডি এম শাহজাহান, সমাজসেবক রোটা. গোপাল চন্দ্র সাহা, হাজি আ. রব ভূঁইয়া, মো. জাকির হোসেন ভূঁইয়া, প্রতিভাস সমাজ উন্নায়ন সংস্থার সদস্য মৃদুল দাস, প্রণব সাহা প্রমুখ। উপস্থিত ছিলেন প্রতিভাস সমাজ উন্নায়ন সংস্থার সভাপতি ডিকে মৃণাল।

অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত করেন হাফেজ মাও. আ. হক। পরে শতাধিক এতিম শিশু শিক্ষার্থীর সাথে ইফতারে অংশগ্রহণ করেন অতিথিবৃন্দসহ স্থানীয় এলাকাবাসী।

অনুষ্ঠানে বাংলাদেশ আ’লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী এতিম শিক্ষার্থীদের মুঠোফোনে শুভেচ্ছা জানান এবং প্রতিভাস সমাজ উন্নায়ন সংস্থার কার্যক্রমকে গতিশীল করতে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।


: আপডেট, বাংলাদেশ সময় ৬: ০০ পিএম, ১৮ জুন ২০১৭, রোববার
ডিএইচ

Leave a Reply