Home / উপজেলা সংবাদ / কচুয়া / এক ব্যবসায়ী ছুরিকাঘাতে অপর ব্যবসায়ী গুরুতর আহত
ব্যবসায়ী

এক ব্যবসায়ী ছুরিকাঘাতে অপর ব্যবসায়ী গুরুতর আহত

কচুয়া উপজেলার বাইছারা মধ্য বাজারে দোকানের সামনে ব্রয়লার মুরগির গাড়ি থামিয়ে যানজট সৃষ্টি করাকে কেন্দ্র করে প্রতিবাদ করায় গোশত ব্যবসায়ী মনিরুজ্জামান চৌধুরী মনিরের ছুরিকাঘাতে অপর ব্যবসায়ী শরীফ ভূঁইয়া গুরুতর আহত হয়েছে। বৃহস্পতিবার সকালে বাইছারা বাজারে এ অনাকাক্সিক্ষত ঘটনা ঘটে।

আহত ফার্নিচার ব্যবসায়ী শরীফ ভূঁইয়াকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। আহত শরীফ ভূইয়া বাইছারা (নোয়াগাঁও) গ্রামের আব্দুল জলিল ভূঁইয়ার পুত্র ও হামলাকারী মনিরুজ্জামান চৌধুরী মনির একই এলাকার আনোয়ার হোসেন চৌধুরীর পুত্র।

ব্যবসায়ী

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার সকালে মনিরুজ্জামান চৌধুরী মনির এর দোকানের সামনে দিয়ে শরীফ ভূঁইয়া অটো দিয়ে যাওয়ার সময় যানজট দেখে সাইড চাওয়াকে কেন্দ্র করে উভয়ের সাথে তর্কবিতর্ক করা হয়। এক পর্যায়ে মনিরুজ্জামান চৌধুরী মনির উত্তেজিত হয়ে পূর্ব বাজারে এসে হাসানের মাংসের দোকানের সামনে চুরি দিয়ে তার তলপেটে উপর্যুপরি ৩/৪ টি চুরিকাঘাত করে। এসময় শরীফ উল্লাহ ভূঁইয়ার প্রচুর রক্তক্ষরণ হয় এবং তার ডাক চিৎকারে স্থানীয় লোকজন ছুটে এসে তাকে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে প্রথমে বাইছারা বাজারে শামীমের ফার্মেসীতে প্রাথমিক চিকিৎসা দিয়ে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় এবং সর্বশেষ ঢাকা মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়।

বাইছারা বাজার ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক আবুল বাশার প্রধান, ব্যবসায়ী আলী আজগর সরকার ও মিজান সরকার জানান, বিগত ১শ বছরেও এ ধরনের ঘটনা বাইছারা বাজারে ঘটেনি। ঘটনার সাথে জড়িত ব্যাক্তিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়ার দাবী জানান এলাকাবাসী।

স্থানীয়রা জানান, মনিরুজ্জামান চৌধুরী মনির বাইছারা বাজারে পেশায় একজন মুরগি ও গরুর মাংসের ব্যবসায়ী। কারনে অকারনে বিভিন্ন সময়ে মানুষের সাথে অসৎ আচরন করে থাকেন।

কচুয়া থানার ওসি মো. ইব্রাহিম খলিল জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। আহত ব্যবসায়ী শরীফ ভূইয়ার সার্বিক খোঁজ খবর নেয়া হচ্ছে। তার পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ দেয়া হলে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

কচুয়া প্রতিনিধি, ৫ অক্টোবর ২০২৩