চাঁদপুর

চাঁদপুর সরকারি মহিলা কলেজের একাদশ শ্রেণির অনলাইন শ্রেণি কার্যক্রম উদ্বোধন

এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে আজ রোববার ০৪,অক্টোবর ২০২০; চাঁদপুর সরকারি মহিলা কলেজের শেখ রাসেল ডিজিটাল ল্যাবে ‘চাঁদপুর সরকারি মহিলা কলেজ’ফেসবুক আইডি থেকে অত্র কলেজ অধ্যক্ষ প্রফেসর মোঃ মাসুদুর রহমান ২০২০-২১ শিক্ষা বর্ষের একাদশ শ্রেণির শিক্ষার্থীদের অনলাইন শ্রেণি কার্যক্রম উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শিক্ষক পরিষদের সম্পাদক ও ইতিহাস বিভাগের বিভাগীয় প্রধান মোহাম্মদ এনামুল হক, ভূগোল ও আইসিটি বিভাগের বিভাগীয় প্রধান ড. মোঃ মাসুদ হোসেন, পদার্থবিজ্ঞান বিষয়ের বিভাগীয় প্রধান ও সহকারী অধ্যাপক জীবন কানাই সাহা, উদ্ভিদবিজ্ঞান বিষয়ের সহকারী অধ্যাপক মোঃ ইকবাল হোসেন খান, বাংলা বিভাগের সহকারী অধ্যাপক তাহমিনা ফেরদৌস, অর্থনীতি বিষয়ের প্রভাষক মোঃ গোলাম রিদওয়ান, ইংরেজি বিভাগের প্রভাষক মোঃ সাইদুল ইসলাম, ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক কামনাশীষ দেবনাথ, প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠানে অধ্যক্ষ বলেন, ‘‘কোভিড-১৯ পরিস্থিতির কারণে স্বাভাবিক শ্রেণি কার্যক্রমের পরিবর্তে অনলাইনে শ্রেণি কার্যক্রম পরিচালনা করতে হচ্ছে। শিক্ষার্থীদেরকে নিয়মিত অনলাইন শ্রেণি কার্যক্রমে সংযুক্ত থেকে লেখা-পড়া চালিয়ে যেতে হবে এবং স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। স্বাভাবিক শ্রেণি কার্যক্রম শুরু হলে আনুষ্ঠানিকভাবে শিক্ষার্থীদেরকে বরণ করে নেয়া হবে”।

বার্তাকক্ষ, ০৪ অক্টোবর,২০২০;

Share