Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / একদিনে হাজীগঞ্জ থানা পৌরসভা ইউনিয়ন ও ভূমি অফিস পরিদর্শনে ডিসি
হাজীগঞ্জ থানা

একদিনে হাজীগঞ্জ থানা পৌরসভা ইউনিয়ন ও ভূমি অফিস পরিদর্শনে ডিসি

চাঁদপুর জেলা প্রশাসক মো. কামরুল হাসান একদিনের ঝটিকা সফরে হাজীগঞ্জ থানা, পৌরসভা, ইউনিয়ন পরিষদ ও ভূমি অফিস পরিদর্শন করেন।

২৩ ফেব্রুয়ারি বৃহস্পতিবার বিকেলে প্রথমে হাজীগঞ্জ থানা পরিদর্শন করেন। এ সময় অফিসার ইনচার্জ মো. জুবায়ৈর সৈয়দ তাকে ফুল দিয়ে বরণ করে নেন। থানার বিভিন্ন সেবামূলক কাজের গতিবিধি বৃদ্ধিসহ মানুষের সেবা প্রদানের তাগিদ দিয়ে পরিদর্শন স্বাক্ষর করেন জেলা প্রশাসক।

একই দিন হাজীগঞ্জ পৌরসভায় গেলে পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপন জেলা প্রশাসক কামরুল হাসানকে কে ফুল দিয়ে বরণ করে নেন। পৌরসভার সকল কাউন্সিলরদের উপস্থিতিতে অডিটোরিয়ামে নানা দিক তুলে ধরে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন তিনি। এসময় মেয়রের কাজের স্বচ্ছতা দেখে পরিদর্শন স্বাক্ষরে প্রশংসা করেন তিনি।

একই দিন উপজেলার ৪ নং কালচোঁ দক্ষিণ ইউনিয়ন পরিষদ ও ভূমি অফিস পরিদর্শন করেন জেলা প্রশাসক কামরুল হাসান। জেলা প্রশাসককে ফুল দিয়ে বরণ করে নেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মোস্তফা স্বপন ও ইউনিয়ন ভূমি কর্মকর্তা বাহাদুর।

সর্বশেষ ৩ নং কালচোঁ উত্তর ইউনিয়ন পরিষদে পরিদর্শন করেন জেলা প্রশাসক কামরুল হাসান। তাকে ফুল দিয়ে বরণ করে নেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মানিক হোসেন প্রধানীয়া নেতৃত্বে সচিব ইয়াকুব আলীসহ সকল ওয়ার্ডের সদস্যরা।

জেলা প্রশাসক পরিষদের সকল সেবা রুম পরিদর্শন করেন এবং কর্মকর্তা কর্মচারীদের সাথে কথা বলেন। চেয়ারম্যান মানিক হোসেন প্রধানীয়ার বার্ষিক কাজের মূল্যায়ন করে পরিদর্শন খাতায় স্বাক্ষর করেন জেলা প্রশাসক।

এ সময় জেলা প্রশাসকের সাথে উপস্থিত ছিলেন, হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা রাশেদুল ইসলাম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মেহেদী হাসান মানিকসহ সহকারী কর্মকর্তাবৃন্দু।

প্রতিবেদক: জহিরুল ইসলাম জয়, ২৩ ফেব্রুয়ারি ২০২৩