Home / চাঁদপুর / ‘একটি বাড়ি একটি খামার প্রকল্পের মাধ্যমে দেশকে দরিদ্রতা মুক্ত করা যাবে’
‘একটি বাড়ি একটি খামার প্রকল্পের মাধ্যমে দেশকে দরিদ্রতা মুক্ত করা যাবে’
ক্যাপশান: চাঁদপুর জেলায় একটি বাড়ি একটি খামার প্রকল্প কমিটির সভায় সভাপতির বক্তব্য রাখেন জেলা প্রশাসক আব্দুস সবুর মন্ডল।

‘একটি বাড়ি একটি খামার প্রকল্পের মাধ্যমে দেশকে দরিদ্রতা মুক্ত করা যাবে’

‘একটি বাড়ি একটি খামার’ প্রকল্প কমিটির সভায় চাঁদপুরের জেলা প্রশাসক আবদুস সবুর মন্ডল

চাঁদপুর জেলায় ‘একটি বাড়ি একটি খামার প্রকল্প’ কমিটির সভা সোমবার দুপুর ১২টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে।

সভায় সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক আব্দুস সবুর মন্ডল বলেন, কবুতর পালনের সাথে আমাদের দেশের ইতিহাসের এক ঐতিহ্য রয়েছে। একটি বাড়ি একটি খামার প্রকল্প সম্পূর্ণভাবে বাস্তবায়িত করতে সকলকে এগিয়ে আসতে হবে। একটি বাড়ি একটি খামার প্রকল্পে দেশের উন্নয়নে ব্যাপক ভূমিকা রাখছে। একটি বাড়ি একটি খামার প্রকল্পের মাধ্যমে দেশকে দরিদ্রতা মুক্ত করা যাবে।

অতিরিক্ত জেলা প্রশাসক মুহাম্মদ লুৎফর রহমানের পরিচালনায় বক্তব্য রাখেন সিভিল সার্জন রথীন্দ্রনাথ মজুমদার, জেলা পল্লী উন্নয়ন প্রকল্পের উপ-পরিচালক মো. জুয়েল আহমেদ, সদর উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা ফারহানা আক্তার, হাইমচর উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মো. জিল্লুর রহমান, কচুয়া উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মো. ওমর ফারুক, মতলব উত্তর উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা আফজালের রহমান, মতলব দক্ষিণ উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মুরাদ পাটওয়ারী প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা সমন্বয়কারীগণসহ প্রশাসনের বিভিন্ন বিভাগের কর্মকর্তাগণ। সভায় সর্বসম্মতিক্রমে বিভিন্ন বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

‘একটি বাড়ি একটি খামার প্রকল্পের মাধ্যমে দেশকে দরিদ্রতা মুক্ত করা যাবে’

About The Author

আনোয়ারুল হক

||আপডেট: ০৭:৪২  অপরাহ্ন, ১১ এপ্রিল ২০১৬, সোমবার

চাঁদপুর টাইমস /এমআরআর

Leave a Reply