Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলবে আরো একজনের করোনা শনাক্ত : আক্রান্ত সংখ্যা বেড়ে ১৩
হাত ধোয়া মাস্ক পরা

মতলবে আরো একজনের করোনা শনাক্ত : আক্রান্ত সংখ্যা বেড়ে ১৩

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলায় আরো একজনের করোনা শনাক্ত হয়েছে। আক্রান্ত ব্যক্তি মতলব পৌরসভার ৩ নং ওয়ার্ডের টিএন্ডটি রোড এলাকার । ৪ জুন বৃহস্পতিবার দুপুরে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ গোলাম কায়সার হিমেল বিষয়টি চাঁদপুর টাইমসকে নিশ্চিত করেছেন।

এ নিয়ে মতলব দক্ষিণে ১৩ জনের করোনা শনাক্ত হলো।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, গত ১ জুন নয় জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। ওই নয় জনের মধ্যে এক ব্যক্তির করোনা পজেটিভ ও আট জনের করোনা নেগেটিভ ফলাফল আসে। এ নিয়ে উপজেলায় ১৩ জন করোনায় আক্রান্ত হয়েছে। টিএন্ডটি এলাকায় আক্রান্ত ব্যক্তির বাড়ীটি লকডাউন করেছেন উপজেলা প্রশাসন। ।তবে ইতিমধ্যে আইসিডিডিআরবি’ র এক চিকিৎসক ও তাঁর মেয়ে( দুই জন) করোনা জয় করে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

আক্রান্ত ওই ব্যক্তির নাতি সিফাত আহমেদ বলেন, আমার দাদা ঘরেই থাকতেন। তবে নামাজ আদায়ের জন্য মসজিদে যাতায়াত করতেন।ওনার শারীরিক অবস্থা স্বাভাবিকের চেয়ে কিছুটা খারাপ রয়েছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ গোলাম কাওছার হিমেল বলেন, মধ্য কলাদী টিএন্ডটি রোডের ওই বাড়িটি লকডাউন করা হয়েছে। আক্রান্ত ব্যক্তির পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহ করা হবে।

প্রতিবেদক : মাহফুজ মল্লিক, ৪ জুন ২০২০