একই চিতায় প্রেমিকযুগলকে পুড়িয়ে হত্যা

আন্তর্জাতিক ডেস্ক :

ভারতের বিহার রাজ্যের গয়া জেলায় এক তরুণী ও তার প্রেমিককে পিটিয়ে হত্যা করে তাদের মৃতদেহ একই চিতায় পোড়ান হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

নিহতরা হলেন পার্বতী কুমারী (১৬) ও জয়রাম মানঝি (২৫)। ৬ মাসের সম্পর্ক মেয়ের পরিবার মেনে না নেওয়ায় এ জুটিকে হত্যা করা হয়েছে বলে তাদের বিরুদ্ধে অভিযোগ উঠেছে।

শুক্রবার মেইল অনলাইনের এক প্রতিবেদনে বলা হয়, গত বুধবার গায়া জেলার অ্যামেথা এলাকায় তাদের পাথর ছুঁড়ে ও লাঠি দিয়ে পিটিয়ে হত্যা করা হয়। এক্ষেত্রে এক নারী গোষ্ঠী প্রধান ভূমিকা পালন করে। কোনো গ্রামবাসীই তা থামাতে চেষ্টা করেনি।

এদিকে পার্শ্ববর্তী গ্রাম থেকে একজন খবর দিলে বিষয়টি জানতে পারে বলে দাবি করছে পুলিশ।

গয়া জেলার পুলিশ প্রধান মানু মহারাজ জানিয়েছে, পার্বতী ও জয়রাম প্রেমসূত্রে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে নিকটবর্তী ট্রেন স্টেশনে ধরা পড়ে। তারপর তাদের মেয়ে পরিবারের জেষ্ঠদের সামনে হাজির করা হয়। তারা নির্দয়ভাবে এ জুটিকে পেটায়। সেখানে ১০০ এর অধিক গ্রামবাসী উপস্থিত ছিলেন। কিন্তু তাদের কেউ থামাতে আসেনি। পরে গ্রামের বাইরে তাদের মৃতদেহ পোড়ান হয়।

এ ঘটনায় ১৫ জন জড়িত রয়েছে জানায় পুলিশ। মেয়ের পরিবারের কয়েকজনকে গ্রেপ্তার করা হয়েছে।

জয়রাম মানঝি বিবাহিত ছিলেন। মানঝি ৩ সন্তানের জনক এবং মিস কুমারি প্রতিবেশি। তবে স্বামী জয়রাম মানঝিকে নির্দোষ বলে দাবি করেছেন তার স্ত্রী শারদা দেবি।

চাঁদপুর টাইমস : এমআরআর/২০১৫

 

 

Share