Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / একইদিনে সড়কে প্রাণ গেল দুজনের
accident

একইদিনে সড়কে প্রাণ গেল দুজনের

হাজীগঞ্জ-শাহরাস্তিতে পৃথক সড়ক দুর্ঘটনায় একইদিনে দুই জন নিহত হয়। ১৫ ডিসেম্বর মঙ্গলবার সকালে সড়ক দুর্ঘটনায় নিহত হয় আব্দুল আজিজ মজুমদার ও মোঃ রায়হান হোসেন। নিহত দুজনেই হাজীগঞ্জের বাসিন্দা।

জানা যায়, কাঁচা বাজার (শাক-সবজি) আনার উদ্দেশ্যে পিকআপ নিয়ে হাজীগঞ্জ থেকে কুমিল্লা নিমসারবাজার যান এবং সেখানেই তিনি দুর্ঘটনার শিকার হয়ে মারা যান।ঘটনাস্থলেই আব্দুল আজিজ মজুমদার মারা যায়।

নিহত আব্দুল আজিজ হাজীগঞ্জের কালচোঁ দক্ষিণ ইউনিয়নের রামপুর মজুমদার বাড়ির মোঃ ফয়েজ মজুমদারের ছেলে। এদিন দুপুরে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

একইদিন সকালে শাহরাস্তির উয়ারুক স্টেশন বাজারের পেট্রোল পাম্পের সাথে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কে একটি মিশুক ও বালুবাহী ট্রাকের সংঘর্ষে অটোরিকশা যাত্রী মোঃ রায়হান হোসেন ঘটনাস্থলেই মারা যান।

এ সময় অটোরিকশা চালক আরিফ হোসেন, যাত্রী মোঃ রায়হান হোসেন ও রিশাদ গুরুতর আহত হন। তাদেরকে উদ্ধার করে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসলে কর্মরত চিকিৎসক যাত্রী তাকে মৃত ঘোষণা করেন এবং প্রাথমিক চিকিৎসা শেষে মিশুকের চালক আরিফ হোসেন ও যাত্রী রিশাদকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

নিহত রায়হান হোসেন হাজীগঞ্জ পৌরসভাধীন ৯নং ওয়ার্ড এনায়েতপুর (রাজাপুর) গ্রামের রুহুল আমিনের ছেলে। সে একটি মাদ্রাসায় হিফজ বিভাগের ছাত্র।

শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুল মান্নান জানান, নিহতের মরদেহ এবং মিশুক ও বালুবাহী ট্রাক পুলিশের হেফাজতে রয়েছে। পরবর্তীতে আইন অনুযায়ী ব্যবস্থাগ্রহণ করা হবে।

করেসপন্ডেট,১৬ ডিসেম্বর ২০২০