Home / উপজেলা সংবাদ / কচুয়া / এএসপি হলেন কচুয়ার কৃতি সন্তান নবীর হোসেন
এএসপি

এএসপি হলেন কচুয়ার কৃতি সন্তান নবীর হোসেন

ওসি থেকে সহকারি পুলিশ সুপার (এএসপি) পদে পদোন্নতী পেলেন, কচুয়ার কৃতি সন্তান মো. নবীর হোসেন। তিনি উপজেলার ৪নং পালাখাল মডেল ইউনিয়নের প্রয়াত বিশিষ্ট সমাজসেবক হাফেজ আলী মিয়ার সুযোগ্য সন্তান। ২ মার্চ শনিবার মহামান্য রাষ্ট্রপতির আদেশক্রমে স্বরাষ্ট্রমন্ত্রনালয়ের (জননিরাপত্তা বিভাগ) উপ-সচিব মো. মাহবুবুর রহমান শেখ স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনের মাধ্যমে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

জানা গেছে, শিক্ষা জীবন শেষ করে ১৯৯১ সালে মো. নবীর হোসেন ঢাকা ডিএমপি পুলিশের এসআই হিসেবে সর্বপ্রথম যোগদান করেন। পরবর্তীতে তিনি অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে পদোন্নতী পেয়ে ফেনীর সোনাগাজী মডেল থানায় যোগদান করেন। পরবর্তীতে কুমিল্লার তিতাস, নোয়াখালী জেলার ওসি ডিবিতে কাজ করে পুনরায় ফেনীর সোনাগাজী মডেল থানায় সুনামের সাথে কাজ করেন।
পরবর্তীতে ব্রাহ্মনবাড়িয়া জেলায় ডিবির ওসি, কাচপুর হাইওয়ে থানার ওসি কাজ করেন। সর্বশেষ সিলেট মেট্টোপলিটন গোয়েন্দা বিভাগে ওসি হিসেবে কাজ করে এএসপি হিসেবে পদোন্নতী পান। তাঁর এই পদোন্নতীতে আনন্দিত পরিবার ও কচুয়াবাসী।

ওসি নবীর হোসেন নামে পরিচিত কচুয়ার এই কৃতি সন্তান মো. নবীর হোসেন পুলিশের এএসপি পদোন্নতী পাওয়ায় তাঁকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ২ মার্চ ২০২৪