Home / উপজেলা সংবাদ / কচুয়া / এএসপি পদে পদোন্নতি পাওয়ায় কচুয়ার নবীর হোসেনের সাফল্য কামনায় দোয়া
এএসপি

এএসপি পদে পদোন্নতি পাওয়ায় কচুয়ার নবীর হোসেনের সাফল্য কামনায় দোয়া

কচুয়া উপজেলার আশারকোটা গ্রামের কৃতি সন্তান কুমিল্লার তিতাস থানার সাবেক চৌকস অফিসার ইনচার্জ (ওসি) মো. নবীর হোসেন বাংলাদেশ পুলিশের এএসপি পদে পদোন্নতী পাওয়ায় তাঁর উত্তরোত্তর সাফল্য ও মঙ্গল কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল করা হয়েছে। শুক্রবার দুপুরে তার নিজ জন্মস্থান গ্রামের বাড়ি চাঁদপুরের কচুয়া উপজেলার ৪নং পালাখাল মডেল ইউনিয়নের আশারকোটা গ্রামে পরিবার ও এলাকাবাসীর আয়োজনে দোয়া ও মিলাদ আয়োজন করা হয়।

এসময় ওসি থেকে এএসপি পদোন্নতী পাওয়ায় পুলিশ কর্মকর্তা মো. নবীর হোসেনকে গ্রামবাসী ফুলেল সংবর্ধনায় বরণ করে নেয় এবং মিষ্টি বিতরন করেন। পরে নবনিযুক্ত এএসপি মো. নবীর হোসেন, তার প্রয়াত বাবা-মায়ের ও প্রয়াত গ্রামবাসীর কবর জিয়ারত করেন এবং নয়া এ দায়িত্ব পালনে গ্রামবাসীসহ সকলের দোয়া কামনা করেন।

উল্লেখ্য যে, চাঁদপুরের কচুয়া উপজেলার আশারকোটা গ্রামের প্রয়াত বিশিষ্ট সমাজসেবক হাফেজ আবেদ আলী মিয়ার সুযোগ্য সন্তান মো. নবীর হোসেন ১৯৯১ সালে এসআই পদে যোগদান করেন। পরবর্তীতে তিনি কুমিল্লার তিতাস, ফেনীর সোনাগাজী মডেল থানা, ডিবি’র ওসিসহ বিভিন্ন স্থানে দায়িত্ব পালন শেষে গত ২মার্চ এএসপি (সহকারি পুলিশ সুপার) পদে পদোন্নতী লাভ করেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ৮ মার্চ ২০২৪