Home / চাঁদপুর / এই সরকারের অধীনে কোনো নির্বাচন নয়: চাঁদপুরে আসাদুজ্জামান রিপন
সরকারের

এই সরকারের অধীনে কোনো নির্বাচন নয়: চাঁদপুরে আসাদুজ্জামান রিপন

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বাংলাদেশ জাতীয় দল বিএনপি চাঁদপুর জেলা শাখার উদ্যোগে তেল, গ্যাস, দ্রব্যমূল্যের উর্দ্ধগতির প্রতিবাদ ও রাজবন্দিদের মুক্তি নিরপেক্ষ সরকার প্রতিষ্ঠায় বিএনপির ১০ দফা দাবী বাস্তবায়নের লক্ষে পদযাত্রা কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।

২৫ ফেব্রুয়ারি শনিবার সকাল ১১ টায় চাঁদপুর শহরের হাজী মহসিন রোডস্থ চিত্রলেখা মোড় এলাকায় পদযাত্রা কার্যক্রমের উদ্বোধনী সমাবেশের প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপি’র বিশেষ সম্পাদক আসাদুজ্জামান রিপন।

সরকারের

এসময় তিনি বলেন, আমরা নির্বাচন চাই বলেই আজকে পদযাত্রা করছি। এ সরকারের অধিনে কোন নির্বাচন চাইনা। তত্বাবধায়ক সরকারের অধিনে এ দেশের মানুষ নির্বাচন চায়। এ সরকার রাতের আধারের সরকার। এ সরকার ভোট চুরি করে ক্ষমতা দখল করে আছে। তারা জনগনের ভোট চুরি করে রাস্ট্র ক্ষমতায় গিয়েছে, তাই তারা হারাম সরকার। আমরা একটি হালাল সরকার চাই। আমরা জানি এ সরকার লক্ষ লক্ষ কোটি টাকা আত্মসাৎ করেছে। ৫০ হাজার কোটি টাকা এ সরকারের লোকেরা লুটপাট করেছে। এ দেশ আজ অর্থ শূন্য। এমন সরকার চাইনা দূর্নিতী করে,এমন সরকার চাইনা যারা ব্যাংকের টাকা লুট পাট করে।

তিনি আরো বলেন,আমরা পদযাত্রা করছি এদেশের মানুষের ভাগ্য উন্নয়নের জন্য, তেল গ্যাস, বিদ্যুতের দাম কমানোর জন্য ও বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে।এ সরকারের শিক্ষা মন্ত্রী শিক্ষা ব্যবস্হায় ভুল তথ্য দিয়ে শিক্ষার্থীদের ভুল শিক্ষা দিতে চেয়েছিলো। তাই তিনি কিছু বই পরিবর্তন করেছেন। তাতে ১২০ কোটি টাকা ক্ষতি হয়েছে। এ শিক্ষামন্ত্রীর পদত্যাগ করা উচিত। কিন্তু তারা অপরাধ করেও পদত্যাগ করবেনা। তাই আমরা একক ব্যাক্তির নয় সরকারের পদত্যাগ দাবী করে পদযাত্রার কার্যক্রম চাঁদপুরে শুরু করছি।

জেলা বিএনপি সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সলিমুল্লা সেলিমের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন,ফরিদগঞ্জ উপজেলা বিএনপির এম এ হান্নান, কেন্দ্রীয় বিএনপির ব্যাংকিং বিষয়ক সম্পাদক লায়ন হারুনুর রশিদ।

সিনিয়র স্টাফ করেসপন্ডেট, ২৫ ফেব্রুয়ারি ২০২৩