Home / চাঁদপুর / চাঁদপুর শহর ও সদর থানা বিএনপির কমিটি ঘোষণা
চাঁদপুর শহর ও সদর থানা বিএনপির কমিটি ঘোষণা
বাঁ থেকে চাঁদপুর সদর থানা বিএনপির সভাপতি দেওয়ান সফিকুজ্জামান, সম্পাদক অ্যাড. মন্টু এবং শহর বিএনপির সভাপতি আক্তার হোসেন মাঝি সম্পাদক অ্যাড. হারুন অর রশিদ- ছবি আশিক বিন রহিম

চাঁদপুর শহর ও সদর থানা বিএনপির কমিটি ঘোষণা

বহুল প্রতিক্ষীত চাঁদপুর শহর ও সদর থানা বিএনপির কমিটি ঘোষণা করা হয়েছে। সোমবার দুপুর থেকে চাঁদপুর পৌর পার্কে শুরু হওয়া সম্মেলন শেষে জেলা বিএনপির আহবায়ক শেখ ফরিদ আহমেদ মানিকের বাসভবনে (মনিরা ভবন) রাত ১০ টায় বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার উপদেষ্টা শামসুজ্জামান দুদু এ ঘোষণা দেন।

সম্মেলনে অংশগ্রহণকারী বিএনপির এক কর্মী মুঠোফোনে চাঁদপুর টাইমসকে বিষয়টি নিশ্চিত করেছেন।

চাঁদপুর শহর বিএনপির কমিটিতে সভাপতি আক্তার মাঝি, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হারুনুর রশিদের নাম ঘোষণা করা হয়

অপরদিকে চাঁদপুর সদর থানা বিএনপিতে উপজেলা চেয়ারম্যান দেওয়ান সফিকুজ্জামানকে সভাপতি, এডভোকেট শামছুল ইসলাম মন্টুকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

আগামী ৭ দিনের মধ্যে ঘোষিত কমিটিকে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা দেয়ার নির্দেশ দেয়া হয়েছে।

এর আগে সোমবার বেলা ২ টায় চাঁদপুর শহরের পৌর ঈদগাহ মাঠে সদর উপজেলা ও পৌর বিএনপি’র সম্মেলন শুরু হয়। এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি শাহ্ মোয়াজ্জেম হোসেন।

সম্মেলনে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি’র চেয়ারপার্সনের উপদেষ্টা শামছুজ্জামান দুদু।

চাঁদপুর জেলা বিএনপি’র সিনিয়র যুগ্ম আহবায়ক অ্যাড. সলিম উল্লাহ সেলিমের সভাপতিত্বে এবং সদর উপজেলা বিএনপি’র আহবায়ক খলিলুর রহমান গাজী ও পৌর বিএনপি’র যুগ্ম আহবায়ক আক্তার হোসেন মাঝির পরিচালনায় সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাবেক আহ্বায়ক সফিউদ্দিন আহমেদ, সংরক্ষিত মহিলা আসনের সাবেক সংসদ সদস্য রাশেদা বেগম হীরা, কেন্দ্রীয় বিএনপির সদস্য কামাল উদ্দিন আহমেদ, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মাহবুবুল আনোয়ার বাবলু, মুনির চৌধুরী, কাজী গোলাম মোস্তফা, সেলিমুস সালাম, হুমায়ুন কবির, ফেরদৌস আলম বাবুসহ অন্যান্য নেতৃবৃন্দ।

দেলোয়ার হোসাইন

: আপডেট ১০:১৭ পিএম, ১৫ ফেব্রুয়ারি ২০১৬, সোমবার
ডিএইচ