উপাদী উত্তর ও দক্ষিণ ইউনিয়নে জাতীয় শোক দিবস পালিত

যথাযোগ্য মর্যাদায় মতলব দক্ষিণ উপজেলার উপাদী উত্তর ও উপাদী দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে জাতীয় শোক দিবস পালিত হয়েছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে উপাদী উত্তর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজনে ১৬ আগস্ট দুপুরে ডিঙ্গাভাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহ আলম খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হান্নান মেম্বারের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবং জেলা আওয়ামী লীগের সদস্য বীর মুক্তিযোদ্ধা এম এ কুদ্দুস। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের আন্তর্জাতিক উপকমিটির সদস্য শিল্পপতি এম ইসফাক আহসান, দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ লিয়াকত আলী প্রধান, সাধারণ সম্পাদক ও মতলব দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান বিএইচএম কবির আহমেদ, নায়েমের সাবেক মহা পরিচালক ও আওয়ামী লীগ নেতা ড.লোকমান হোসেন,উপজেলা আওয়ামী লীগ নেতা ফারুক-বিন জামান,মোফাজ্জল হোসেন,ইউপি চেয়ারম্যান শহীদ উল্লাহ প্রধান।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপাদী উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ইকবাল মাস্টার,সহ সভাপতি দেলোয়ার মাস্টার, রাজা মিয়া,জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি রিয়াদুল আলম রিয়াদ, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা জাকির হোসেন ইউনিয়ন স্বেচ্ছা সেবকলীগ নেতা শামীম চৌধুরী, যুবলীগ নেতা সফিকুল ইসলাম, মাইন উদ্দিন মেম্বার,মোশাররফ হোসেন,ছাত্রলীগ নেতা কামরুল ইসকাম,আরাফাত প্রমুখ। অপরদিকে উপাদী দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে পিংড়া মাস্টার বাজার ইউনিয়ন পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মোস্তফা প্রধানের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক নজির আহমেদ বাদল মাস্টারের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেনউত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবং জেলা আওয়ামী লীগের সদস্য বীর মুক্তিযোদ্ধা এম এ কুদ্দুস।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের আন্তর্জাতিক উপকমিটির সদস্য শিল্পপতি এম ইসফাক আহসান, দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ লিয়াকত আলী প্রধান, সাধারণ সম্পাদক ও মতলব দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান বিএইচএম কবির আহমেদ,উপজেলা আওয়ামী লীগ নেতা ফারুক বিন জামান,মোফাজ্জল হোসেন,জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি রিয়াদুল আলম রিয়াদসহ অত্র ইউনিয়ন আওয়ামী লীগ এবং অঙ্গও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

প্রতিবেদক: মাহফুজ মল্লিক, ১৬ আগস্ট ২০২৩

Share