শাহরাস্তি উপজেলা ও উপ-সহকারী প্রকৌশলীর বিদায় সম্বর্ধনা

শাহরাস্তি উপজেলা ও উপ-সহকারী প্রকৌশলীর বিদায় সম্বর্ধনা অনুষ্ঠিত হয়েছে। ৮ সেপ্টেম্বর বুধবার বিকেলে উপজেলা পরিষদ মিলনায়তনে এ সম্বর্ধনা দেওয়া হয়। শাহরাস্তি উপজেলা প্রকৌশলী মোঃ রেজওয়ানুর রহমান ও উপ- সহকারী প্রকৌশলী মোঃ মাইনুল ইসলামের বদলীজনিত বিদায় ও নবাগত প্রকৌশলী যোগদান অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও বিশিষ্ট ঠিকাদার জাহাঙ্গির মোহাম্মদ আদেলের সভাপতিত্বে ও ঠিকাদার সুভাষ চন্দ্র মাধুর সঞ্চালণায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন নবাগত প্রকৌশলী মোঃ মেহেদী হাসান, এ সময় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক জেড এম আনোয়ার হোসেন, ঠিকাদার মোঃ আব্দুল রশিদ পাটোয়ারী, সাইফুল ইসলাম রনি, মোঃ ফারুক হোসেন মিয়াজী, মহিন উদ্দিন ও মেশকাত হোসেন। এছাড়াও সভায় উপস্থিত ছিলেন উপজেলা প্রকৌশলী কার্যালয়ের সার্ভেয়ার মালবিকা দেবনাথ ও অফিস সহকারী কাম-কম্পিউটার মোঃ মুকবুল হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিদায়ী প্রকৌশলী মোঃ রেজওয়ানুর রহমান, তিনি বক্তব্যে বলেন, প্রতিটি কাজে ঠিকাদারগণ সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কাজের গুনগত মান ধরে রাখতে হবে। যেন কোনো কাজের অনিয়ম ও দূর্নীতি হলে সরকার ছাড় দিচ্ছে না। এতে সকল ঠিকাদার সিডিউল মোতাবেক কাজ করে যাবে।

এ আসনে সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম, এমপি মহোদয়ের সুনাম যেন থাকে সেদিকে সজাগ দৃষ্টি রাখতে হবে।

প্রতিবেদক: মোঃ জামাল হোসেন

Share