চাঁদপুর

চাঁদপুর সদর উপজেলা শিল্পকলা একাডেমিতে শিশু দিবস উদযাপন

চাঁদপুর সদর উপজেলা শিল্পকলা একাডেমির আয়োজনে শুক্রবার (১৭ মার্চ) জাতির বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮ তম জন্ম দিবস ও জাতীয় শিশু দিবস উপলক্ষে নানা কর্মসূচির পালন করা হয়।

বিকালে উপজেলা পরিষদের মিলনায়তনে আলোচনা সভা, জাতির বঙ্গবন্ধু প্রজেক্টরের মাধ্যমে শেখ মুজিবুর রহমানের জীবনী নিয়ে প্রামন্য চিত্র প্রদর্শন, কবিতা আবৃতি ও নৃত্য সাংস্কৃতিক অনুষ্ঠানসহ বিভিন্ন আয়োজন অনুষ্ঠিত হয়েছে।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা শিল্পকলা একাডেমির সভাপতি উদয়ন দেওয়ানের সভাপতিত্বে ও অফিস সহকারী নেছার আহমেদের পরিচালনায় বক্তব্য রাখেন সদর উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা শওকত করিম চৌধুরী।

প্রজেক্টরের মাধ্যমে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী নিয়ে প্রামন্য চিত্র প্রদর্শন করেন সহকারী প্রগ্রামার মো.হারুনুর রশিদ।

কবিতা আবৃতি ও নৃত্য সাংস্কৃতিক অনুষ্ঠান পরিচালনা করেন সদর উপজেলা শিল্পকলা একাডেমির প্রশিক্ষক সোমা দত্ত, খোকন চন্দ্র দাস, মৌমিত আচ্যার্যী, জামিল বিনতে জাকির মৌম প্রমুখ।

পরে সদর উপজেলা মৎস্য অধিদপ্তরের আয়োজনে জাতীয় জাটকা সংরক্ষণ সপ্তাহ উপলক্ষে চিত্রাংকন প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ।

প্রতিবেদক-আনোয়ারুল হক
: আপডেট, বাংলাদেশ সময় ১২ : ৩৪ পিএম, ১৭ মার্চ ২০১৭, শুক্রবার
এইউ

Share