Home / উপজেলা সংবাদ / উপজেলা পর্যায়ে কচুয়ার জিসান আহমেদ পাটোয়ারী শ্রেষ্ঠ সভাপতি
উপজেলা

উপজেলা পর্যায়ে কচুয়ার জিসান আহমেদ পাটোয়ারী শ্রেষ্ঠ সভাপতি

কচুয়ায় জাতীয় প্রাথমিক শিক্ষা পদক-২০২২ উপলক্ষে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত হয়েছেন উপজেলার ৭৮নং পূর্ব সাহেদাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এসএমসি সভাপতি মো.জিসান আহমেদ পাটওয়ারী।

জিসান আহমেদ পাটওয়ারী শিক্ষার গুনগত মানোন্নয়ন, বিদ্যালয়ে সঠিক ভাবে পরিচালনা ও কর্মক্ষেত্রে বিশেষ অবদান রাখায় গত সোমবার কচুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.নাজমুল হাসানের কার্যালয়ে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ এসএমসি হিসাবে মনোনীত করা হয়। এসময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইবনে আল জায়েদ হোসেন, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার এএইচএম শাহারিয়া রাসূল, সহকারি শিক্ষা অফিসার সুভাষ চন্দ্র, মো. জামাল হোসেনসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা উপস্থিত ছিলেন।

জিসান আহমেদ পাটোয়ারী কচুয়া উপজেলার কড়ইয়া ইউনিয়নের ৭৮নং পূর্ব সাহেদাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সভাপতি পদে নির্বাচিত হওয়ার পর থেকেই অত্যন্ত সুনাম,শিক্ষার মান ও বিদ্যালয়ের উন্নয়ন, মননশীলতা ও দক্ষতার সাথে প্রতিষ্ঠানের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। তিনি বিদ্যালয়ের অবকাঠামো উন্নয়ন,মা সমাবেশ,অভিভাবক সমাবেশ,উঠান বৈঠক, নিজস্ব অনুদানে বিদ্যালয়ে উন্নয়নমূলক কাজ করেছেন। তিনি কচুয়া উপজেলার ১৭১টি সরকার প্রাথমিক বিদ্যালয়ের মধ্যে ২০২২ সালের উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ এসএমসি (সভাপতি) হিসেবে নির্বাচিত হয়েছেন। তার এই শিক্ষার মান উন্নয়নে বিশেষ অবদান রাখায় শিক্ষার্থীদের অভিভাবক ও ম্যানেজিং কমিটিরসহ শিক্ষা সমাজের লোকজন তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

এক প্রতিক্রিয়া তিনি বলেন, বিদ্যালয়ের অবকাঠামো উন্নয়ন,মা সমাবেশ, অভিভাবক সমাবেশ, উঠান বৈঠক, নিজস্ব অনুদানে বিদ্যালয়ে শিক্ষার মান উন্নয়নে কাজ করে যাচ্ছি। বিদ্যালয়ে আমি যতদিন সভাপতি হিসেবে দায়িত্বরত থাকবো, বিদ্যালয়ের উন্নয়মূলক কাজ অব্যহত রাখবো। আমাকে উপজেলা পর্যায় শ্রেষ্ঠ এসএমসি (সভাপতি) হিসাবে যারা নির্বাচিত করেছেন, তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ২০ সেপ্টেম্বর ২০২২