Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / উপজেলা পরিষদে চেয়ারম্যান প্রার্থী রাকিব মাঝির গণসংযোগ শুরু
চেয়ারম্যান

উপজেলা পরিষদে চেয়ারম্যান প্রার্থী রাকিব মাঝির গণসংযোগ শুরু

আসন্ন চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুণ ছাত্রনেতা রাকিব মাঝি অনুষ্ঠানিকভাবে গণসংযোগ শুরু করেছেন। ২২ জানুয়ারি শুক্রবার পারিবারিক মুরব্বীদের কবর জেয়ারত এবং মসজিদে দোয়া ও মোনাজাতের মধ্য দিয়ে তিনি অনুষ্ঠানিকভাবে গণসংযোগ শুরু করেন।

শুক্রবার দুপুরে চাঁদপুরের ঐতিহাসিক পুরানবাজার জামে মসজিদে নামাজ আদায় শেষে মুসল্লিদের কাছে দোয়া চান। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মসজিদের খতিব মুফতী ইব্রাহীম খলিল।

এরপর বাদ আসর শহরের দোকানঘর এলাকায় মাঝি বাড়িতে রাকিব মাঝির দাদা মরহুম হাজী আব্দুল করিম মাঝিসহ পারিবারিক মুরব্বীদের কবর জেয়ারত করেন। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন বাইতুল মামুর জামে মসজিদেরর খতিব মাওলানা আতাউল্লাহ।

পরে সেখানে উঠোন বৈঠকে নিজ বাড়ি ও এলাকার মুরব্বীদের সাথে মতবিনিময় করেন সদর উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভব্য প্রার্থী রাকিব মাঝি।

তিনি বলেন, আমি ছোটবেলা থেকেই দেশ এবং মানুষের জন্য কাজ করার স্বপ্ন দেখতাম। সেই স্বপ্ন থেকেই আসন্ন চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে আমি চেয়ারম্যান প্রার্থী হবার ইচ্ছে পোষণ করেছি। আপনারা আমার পাশে থাকলে এবং দোয়া রাখলে আমার সেই স্বপ্ন পুরন হবে। আমি চাঁদপুর সদর উপজেলাবাসীর একজন সেবক হিসেবে কাজ করতে পারবো।

তিনি আরো বলেন, আমার বাবা একজন জনপ্রতিনিধি। তাই ছোটবেলা থেকেই বাবার পাশে থেকে জনকল্যালমূলক কাজে আমার অংশগ্রহণ ছিলো। আমি দেখেছি, সততা, ইচ্ছাশক্তি আর মন পবিত্র থাকলে মানুষের সেবা করা যায়। যেহুতু আমি এই বাড়ি এবং এলাকার সন্তান, তাই নিজের বাড়ির মুরব্বীদের দোয়া নিয়েই আনুষ্ঠানিকভাবে নির্বাচনী গণসংযোগ শুরু করলাম। আমি কথা দিচ্ছি, এই এলাকার সন্তান হিসেবে আমি আপনাদের সম্মান অক্ষুণ্ণ রাখবো ইনশাআল্লাহ।

উঠোন বৈঠকে বক্তব্য রাখেন, এলাকার মুরব্বী ও লক্ষ্মীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরশাদ মিজি, চাঁদপুর পৌরসভার প্যানেল মেয়র ও রাকিব মাঝির পিতা মোহাম্মদ আলী মাঝি, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল মালেক হাওলাদারসহ অন্যান্য মুরব্বীগণ।

এলাকার মুরব্বীরা তাদের বক্তব্যে বলেন, রাকিব মাঝি এই এলাকার সন্তান। তার বাবা মোহাম্মদ আলী মাঝিও একজন সফল ও জনপ্রিয় জনপ্রতিনিধি। বর্তমানে দেশের বিভিন্ন জায়গায় তরুণ জনপ্রতিনিধিরা তাদের কর্মদ্যুতী ছড়াচ্ছে। আমরা বিশ্বাস করি রাকিব মাঝি তার তারুণ্যের শক্তি দিয়ে মানুষের ভালোবাসা অর্জন করবে। এলাকার সন্তান হিসেবে আমরা তার জন্য দোয়া করছি এবং তার পাশে থাকবো ইনশাআল্লাহ্।

সবশেষ বিকেল ৫টায় স্থানীয় প্রয়াত ওয়ার্ড মেম্বার মরহুম আলহাজ্ব রহিম হাওলাদারের কবর জেয়ারত করেন রাকিব মাঝি। এরপর তিনি দোকানঘর বাজারে ব্যাবসায়ী, পথচারি, শ্রমিকসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষের সাথে কুশল বিনিময় করে দোয়া এবং ভোট প্রর্থনা করেন।

এসময় এলাকার মুরব্বীসহ দলমত নির্বিশেষে বিভিন্ন শ্রেণীপেশার মানুষ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: আশিক বিন রহিম, ২৬ জানুয়ারি ২০২৪