Home / উপজেলা সংবাদ / উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রত্যাশী নাজমুল আলম স্বপন
আওয়ামী লীগের

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রত্যাশী নাজমুল আলম স্বপন

চাঁদপুরের কচুয়া উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিকী সম্মেলনে সাধারন সম্পাদক পদে প্রার্থী হয়েছেন বীর মুক্তিযোদ্ধার সন্তান,কর্মীবান্ধব কচুয়া পৌরসভার দু’বারের নৌকা প্রতীকে নির্বাচিত মেয়র নাজমুল আলম স্বপন।

এ উপলক্ষে মঙ্গলবার দুপুরে সাচার দক্ষিন বাজারে সাচার,পাথৈর ও বিতারা ইউনিয়ন আওয়ামী লীগের কাউন্সিলদের সাথে মতবিনিময় সভায় উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক প্রত্যাশী নাজমুল আলম স্বপন বলেন, দলের দুর্দিনে কচুয়ায় রাজপথে থেকে আন্দোলন সংগ্রাম করে বিরোধীদলেকে প্রতিহত করেছি। আমার বাবা প্রয়াত বীর মুক্তিযোদ্ধা কচুয়া উপজেলা কৃষক লীগের সভাপতি শুকু মিয়া কমিশনার দল ও দলের নেতাদের জন্য আজীবন সংগ্রাম ও ত্যাগ স্বীকার করে গেছেন। তাঁর পুত্র হিসেবে আমরা তিন ভাই কচুয়া আওয়ামী লীগের রাজনীতিকে সাংগঠনিক ভাবে শক্তিশালী করতে বিরোধীজোটে থাকাকালীন দিনরাত পরিশ্রম করেছি। পারিবারিক ভাবে বেড়ে উঠে দলের জন্য নিজের ত্যাগ স্বীকার করে বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারন করে রাজনীতি করে যাচ্ছি। আমার বিশ্বাস কেন্দ্রীয় নেতৃবৃন্দ ও কচুয়া উপজেলা আওয়ামী লীগের তৃনমূলের নেতাকর্মীরা আমার বিগত দিনের রাজনৈতিক কর্মকান্ডকে বিবেচনা করে সাধারন সম্পাদক হিসেবে মূল্যায়ন করবেন।

তিনি আরো বলেন, বিগত চারদলীয় জোট সরকারের আমলে বহু হামলা মামলা নির্যাতনের নানান ভাবে হয়রানির শিকার হয়েছি। তবুও দলের নেতাকর্মীদের পাশে থেকে গনতান্ত্রিক আন্দোলনে রাজপথে থেকে নেতাকর্মীদের মনে উৎসাহ উদ্দীপনা দিয়েছি।

কচুয়ার আগামীর রাজনীতিতে রাজনৈতিক প্রয়োজনে ও দলের স্বার্থে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিকী সম্মেলনে সাধারন সম্পাদক পদে আপনাদের মূল্যবান ভোটে নির্বাচিত হলে দলকে ঐক্যবদ্ধ ও শক্তিশালী করে জননেত্রী শেখ হাসিনা ভিশন ২০৪১ বাস্তবায়নে নিরলস ভাবে কাজ করে যাবো।

প্রতিবেদক:জিসান আহমেদ নান্নু, ৬ ডিসেম্বর ২০২২