Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / উন্নয়নের মাধ্যমে আধুনিক মতলব গড়ে তুলবো : এমপি রুহুল
ruhul-Matlab-News-Pic-(1)--09-02-2019
ফাইল ছবি

উন্নয়নের মাধ্যমে আধুনিক মতলব গড়ে তুলবো : এমপি রুহুল

চাঁদপুর-২(মতলব উত্তর-দক্ষিণ) আসনের সাংসদ আলহাজ্ব এডভোকেট মো.নুরুল আমিন রুহুল বলেছেন,‘আপনারা আমার পাশে থাকলে উন্নয়নের মাধ্যমে আধুনিক মতলব গড়ে তুলবো। ৩০ ডিসেম্বরের জাতীয় নির্বাচনে যেভাবে আপনারা ভোট দিয়ে আমাকে জয়লাভ করিয়েছেন। ইনশাল্লাহ আমিও আপনাদের এ ঋনের কথা কখনো ভূলবো না।’

শুক্রবার (৫ এপ্রিল) বিকেলে মতলব দক্ষিণ উপজেলার লামচরী উচ্চ বিদ্যালয়ের ৪ তলা ভীত বিশিষ্ট ভবনের ফলক উম্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই কথাগুলো বলেন।

তিনি আরো বলেন, আমি নির্বাচনের আগে এলাকার এসে দেখলাম, এলাকাটি অত্যান্ত অবহেলিত। তাই আজ আপনাদের পাশে এসে দাড়িয়েছি এবং আপনাদের যা যা প্রয়োজন তাই করবো। শিক্ষা প্রতিষ্ঠানের ছেলে-মেয়েদের পড়ালোখার যেন কষ্ট না হয়, সেজন্য ৪ বারের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার আপনাদের জন্য এ ভবনটি দিয়েছেন। বর্তমানে সরকার শিক্ষা ক্ষেত্রে সবচেয়ে বেশী অগ্রধিকার দিয়েছে।

এ অজ পারাগায়ের ছেলে-মেয়েরা যদি সু-শিক্ষায় শিক্ষিত হতে না পারে তাহলে সমাজের পরিবর্তন হবে না এবং উন্নয়ন বাধ্যগ্রস্থ হবে। আপনাদের এ বিদ্যালয়ের নির্মানে ২ কোটি ৭৩ লক্ষ ৫০ হাজার টাকা বরাদ্দ দেওয়া হয়েছে।

এছাড়া এখানে একটি সাইক্লোন সেন্টারেরও কাজ শুরু হয়েছে। ২ কিলোমিটার রাস্তার জন্য ৮৫ লক্ষ ৫২ হাজার টাকা বরাদ্দ দেয়া হয়েছে। বিদ্যালয়ের জন্য শেখ রাসেল ডিজিটাল ল্যাব শীঘ্রই প্রদান করা হবে। এতে প্রত্যেক ছাত্র-ছাত্রীরা বিদ্যালয়ে বসে কম্পিউটারের মাধ্যমে ল্যাবের সব কাজ করতে পারবে।

অনুষ্ঠানে বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও খাদেরগাঁও ইউপি চেয়ারম্যান সৈয়দ মনজুর হোসেন রিপনের সভাপতিত্বে ও ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক মোজাম্মেল হকের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে, বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শাহিদুল ইসলাম, উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক সিরাজুল মোস্তফা তালুকদার, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক বি.এইচ.এম কবির আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক মোফাজ্জল হোসেন, নব-নির্বাচিত উপজেলা ভাইস চেয়ারম্যান মুবিন সুজন।

অন্যান্যদের মধ্য বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের আহবায়ক মো. জহির সরকার, অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সানাউল্লাহ, খাদেরগাঁও ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম ঢালী, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ও অত্র বিদ্যালয়ের ভবন নির্মানের ঠিকাদার মোঃ গোলাম মোস্তফা ও অত্র বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী তানজিলা আক্তার।

প্রতিবেদক: মাহফুজ মল্লিক
৬ এপ্রিল,২০১৯