চাঁদপুর

‘উন্নয়নের ধারাবহীকতা রাখতে আওয়ামী লীগের বিকল্প নেই’

চাঁদপুরে বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মনি এমপি বলেছেন, আগামী দেড় বছর পর জাতীয় সংসদ নির্বাচন। নির্বাচনে আমাদের ভুল করার সুযোগ নেই। দেশে যে উন্নয়ন হয়েছে আমাদের মানুষের কাছে গিয়ে ভোট চাইতে বাধা নেই। যদি আমরা ব্যাক্তিগত ভাবে ভুল করে না থাকি। দেশের উন্নয়ন ধারাবহীকতা রাখতে আওয়ামী লীগের কোন বিকল্প নেই। আমাদের সেই কথা মানুষের কাছে তুলে ধরতে হবে। আওয়ামী লীগ সরকার দেশের উন্নয়ন সরকার। আসুন আমরা সকলে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে নৌকাকে বিজয়ী করি।

বাংলাদেশ আওয়ামী লীগ চাঁদপুর সদর উপজেলার সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের উদ্বোধন সোমবার (১৪ আগস্ট) বিকেলে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে কর্মসূচির উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কাথা বলেন।

তিনি বলেন, স্বাধীনতার অপশক্তিরা ৭৫ এর ১৫ আগস্ট সৃষ্টি করেছে। সেই অপশক্তি আবারো ২১ আগস্ট সৃষ্টি করেছে। সেই অপশক্তির বিরুদ্ধে আমাদের স্বাজাগ থাকতে হবে। দলের সদস্য পূরণ করতে গিয়ে স্বাধীনতার অপশক্তিরা কোন মতে যেনো আওমী লীগে অনুপ্রবেশ করতে না পারে। একজন অনুপ্রবেশ কারী আওয়ামী লীগের সদস্য হয়ে দলে যেই ক্ষতি করবে তা দশ জন কাজ করেও সেই ক্ষতি পূরণ করা সম্ভব হবে না। অতএব কোন ভাবেই যেনো অনুপবেশ কারীদের সদস্য করা না হয়।

চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম নাজিম দেওয়ানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলী আরশ্বাদ মিয়াজীর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল।

এ সময় জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অ্যাড. জহিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, শামছুল হক মন্টু পাটওয়ারী, সাবেক উপদেষ্টা আবু তাহের পাটওয়ারী, এস এম সালাউদ্দিন, সদর থানা আওয়ামী লীগের সহ-সভাপতি মাসুদুর রহমান নান্টু, যুগ্ম সম্পাদক আজিজ খান বাদল, রুহুল আমিন হাওলাদার, সাংগঠনিক সম্পাদক অ্যাড. বুলবুল, জাকির হোসেন জয়নাল, আইয়ুব আলী বেপারী, জেলা শ্রমিক লীগের সভাপতি নুরুল ইসলাম মিয়াজী, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপিকা মাসুদা নুর খান, কেন্দ্রীয় কমিটির সদস্য শাহিন সুলতান ফেন্সী, যুব মহিলা লীগের সভানেত্রী ফরিদা ইলিয়াস, সদর উপজেরা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী শাহিদা বেগমসহ সকল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক : শরীফুল ইসলাম
: আপডেট, বাংলাদেশ ১০ : ৩০ পিএম, ১৪ আগস্ট ২০১৭, সোমবার
এইউ

Share