Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / উন্নয়ন অগ্রযাত্রা ধরে রাখতে আবারও নৌকায় ভোট দেবেন : নুরুল আমিন রুহুল
উন্নয়ন

উন্নয়ন অগ্রযাত্রা ধরে রাখতে আবারও নৌকায় ভোট দেবেন : নুরুল আমিন রুহুল

এডভোকেট মোঃ নুরুল আমিন রুহুল এমপি বলেছেন আওয়ামী লীগ সরকারের উন্নয়ন অগ্রযাত্রাকে আরো তরান্বিত করতে আবারও নৌকা মার্কায় ভোট দিবেন।সারা দেশে বর্তমান শেখ হাসিনা সরকার আমলে স্কুল,কলেজ,মসজিদ, মাদ্রাসাসহ এমন কোন সেক্টর নেই যেখানে উন্নয়নের ছোঁয়া লাগেনি।

জাতিসংঘে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্ধাবনী ‘কমিউনিটি ক্লিনিক ‘ মডেল গৃহিত হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে ২১ মে রোববার বিকাল সাড়ে ৪টায় মতলব দক্ষিণ উপজেলার খাদেরগাঁও ইউনিয়নের মিরামা জামিয়া আরাবিয়া মোবারকিয়া মাদ্রাসা ও এতিমখানা প্রাঙ্গণে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সদস্য ডাঃ মোহাম্মদ আলীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহমেদ, মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ মোঃ সাইদুল ইসলাম, মতলব দক্ষিণ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মুবিন সুজন, খাদেরগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সৈয়দ মনজুর হোসেন রিপন, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম ঢালী।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মতলব উত্তর উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি জহিরুল ইসলাম, মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোফাজ্জল হোসেন, সাবেক শ্রম বিষয়ক সম্পাদক হানিফ চৌধুরী, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক কাউসার আলম পান্না।এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে মিলাদ মাহফিল ও দোয়া করা হয়।

প্রতিবেদক: মাহফুজ মল্লিক, ২১ মে ২০২৩