Home / উপজেলা সংবাদ / কচুয়া / উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দেয়ার আহবান
উন্নয়নের

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দেয়ার আহবান

চাঁদপুরের কচুয়া উপজেলার ঐতিহ্যবাহী বড়দৈল ইসলামিয়া দাখিল মাদ্রাসার নতুন একাডেমিক ভবন উদ্বোধন,১৫ আগষ্ট উপলক্ষে আলোচনা সভা ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার মাদ্রাসা মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি নতুন ভবন উদ্বোধন ও বক্তব্য রাখেন।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, ১৫ আগষ্ট ও ২১ আগষ্ট একই সূত্রে গাঁথা। বঙ্গবন্ধুকে হত্যা করে একদল বিশ্বাসঘাতক মানুষ বেঈমান হিসেবে অধিষ্ঠিত হয়েছে। যারা বঙ্গবন্ধুকে হত্যা করেছে তারা বেঈমান ও মির্জাফর। বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের হত্যাকারীদের অনেকের ফাঁসির রায় কার্যকর করা হয়েছে। বাকীদেরও অবিলম্বে বিচারের আওতায় আনা হবে।

তিনি আরো বলেন, আগামী জাতীয় দ্বাদশ সংসদ নির্বাচনে দলের পক্ষে ও নৌকার পক্ষে থেকেই কাজ করতে ঐক্যবদ্ধতার বিকল্প নেই। আগামীতে আবারো জননেত্রী শেখ হাসিনা রাষ্ট্র প্রধান হলে এ এলাকার উন্নয়নের ধারা অব্যাহত থাকবে। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান তিনি।

মাদ্রাসার সভাপতি মো. ফারুকুল ইসলামের সভাপতিত্বে ও সুপার মো. ইকবাল হোসেন মজুমদারের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা পরিষদের সদস্য তৌহিদুল ইসলাম খোকা,উপজেলা আওয়ামী লীগের সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদত অ্যাড. আব্দুল খালেক, পৌর আওয়ামী লীগের সভাপতি আকতার হোসেন সোহেল ভূঁইয়া, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান সালমা সহিদ,মাদ্রাসার সাবেক সভাপতি আনোয়ার হোসেন মিয়াজী,ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলাউদ্দিন লিটন ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সৈয়দ রবিউল ইসলাম রাসেল প্রমুখ।
এসময় উপজেলা নির্বাহী অফিসার নাজমুল হাসান,ওসি মোহাম্মদ ইব্রাহিম খলিল,জেলা পরিষদের সাবেক সদস্য রওনক আরা রত্না, ইউপি সদস্য চাঁন মিয়া, যুবলীগ নেতা মহসিন ফরাজী সহ মাদ্রাসার শিক্ষক,অভিভাবক ও শিক্ষাবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ৭ আগস্ট ২০২৩