Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / উত্তর শাহতলী যোবাইদা বালিকা সপ্রাবিতে ক্রীড়া ও পুরস্কার বিতরণ
Jobaida primary school

উত্তর শাহতলী যোবাইদা বালিকা সপ্রাবিতে ক্রীড়া ও পুরস্কার বিতরণ

চাঁদপুর সদর উপজেলার শাহমাহমুদপুর ইউনিয়নে ৩৮ নং উত্তর শাহতলী যোবাইদা বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দিনব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২১ ফেব্রুয়ারি) সকালে বিদ্যালয়ের প্রাঙ্গণে কোরআন তেলওয়াত ও জাতীয় সঙ্গীতের মধ্য দিয়ে অনুষ্ঠানের কর্মসূচি শুরু হয়।

বিকালে পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গণি পাটওয়ারী।

বক্তব্যে তিনি বলেন,‘শিক্ষা ব্যবস্থায় সবচেয়ে গুরুত্বপূন স্তর প্রাথমিক শিক্ষা । এখান থেকে থেকে শিক্ষার ভিত্তি রচিত হয়। এখানে যে ভালভাবে শিক্ষা নিবে ভবিষ্যতে ও সে ভাল করার সম্ভাবনার উজ্জল । মানসম্মত শিক্ষা নিশ্চিত করতে শিক্ষকদের পাশাপশি অভিভাবকদের ও সচেতন হতে হবে। বর্তমান সরকার শিক্ষা প্রসারে সর্বোচ্চ করেছে।

তিনি পাঠ্য পুস্তকের পাশাপাশি দেশপ্রেম ,সমাজ, ইতিহাস ,শিল্প সাহিত্য ,সংস্কৃতি স্কাউটিং বির্তক প্রভৃতি বিষয় শিক্ষার্থীদের সচেতন করার জন্য শিক্ষকদের প্রতি আহবান জানান
সকালে অনুষ্ঠানটি উদ্বোধন করেন দৈনিক মেঘনা বার্তার সম্পাদক ও প্রকাশক, চাঁদপুর প্রেসক্লাবের সহ-সভাপতি এবং বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি গিয়াসউদ্দিন মিলন। অনুষ্ঠানে বিভিন্ন ইভেন্টে প্রতিযোগিতা হয়। বিকালে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানে প্রধান অতিথি জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারী।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ খোরশেদ আলম, সদর উপজেলা শিক্ষা কর্মকর্তা নাজমা বেগম, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক রহিম বাদশা, শিক্ষক অভিভাবক সমিতির সভাপতি ডাঃ ফরিদ আহম্মেদ চৌধুরী, সহকারী প্রাথমিক শিক্ষা কর্মবর্তা দেলোয়ার হোসেন। স্বাগত বক্তব্য রাখেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সুরাইয়া বেগম।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, শাহ মাহমুদপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ফারুক ক্বারী প্রমুখ।

অনুষ্ঠান সফল করতে সার্বিকভাবে সহযোগিতা করেন ,শিক্ষক রোকেয়া বেগম, তাসলিমা বেগম, তাহমিনা খানম, রোজিনা আক্তার, এলাকাবাসীর মধ্যে সহযোগিতা করেন কামরুল ইসলাম খান প্রমুখ।

অনুষ্ঠানে বিভিন্ন ইভেন্টে প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। ক্রীড়া অনুষ্ঠানের মাঝে মাঝে সঙ্গিত পরিবেশন করেন আধুনিক গানের শিল্পী ফারুক ক্বারী এবং বিদ্যালয়ের শিশু শিক্ষার্থীবৃন্দ।

করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ সময় ০৯:০৩ পিএম, ২৩ ফেব্রুয়ারি ২০১৮, শুক্রবার
ডিএইচ