Home / চাঁদপুর / ‘মানুষের আয় বেড়েছে, তাই স্বপ্নও বেড়েছে, এখন উন্নত সেবা চায়’
‘মানুষের আয় বেড়েছে, তাই স্বপ্নও বেড়েছে, এখন উন্নত সেবা চায়’

‘মানুষের আয় বেড়েছে, তাই স্বপ্নও বেড়েছে, এখন উন্নত সেবা চায়’

চাঁদপুর জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মন্ডল বলেছেন, ‘২০১৭ সালের মধ্যে চাঁদপুরকে ডিজিটাল জেলা হিসেবে ঘোষণা করা হবে। আগামী বছর থেকে চাঁদপুরে একজন ডিজিটাল চেয়ারম্যানকে জেলা প্রশাসন থেকে পুরস্কৃত করা হবে। মানুষের আয় বেড়েছে । তাই স্বপ্নও বেড়েছে। মানুষ এখন উন্নত সেবা পেতে চায়।’

রোববার (৩০ অক্টোবর) সকালে জেলা শিল্পকলা একাডেমিতে চাঁদপুরে ডাক বিভাগের পোস্ট ই-সেন্টারের উদ্যোগক্তাদের প্রশিক্ষণ কর্মশালাপূর্ব অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

চাঁদপুরের ডাক বিভাগ সম্পর্কে তিনি বলেন, ‘ডাক বিভাগের পোস্ট-ই সেন্টার ডিজিটাল বাংলাদেশ গড়ে তোলায় সহায়ক হয়ে কাজ করবে। আমরা চাঁদপুরকে ডিজিটাল জেলা হিসেবে গড়ে তোলার ঘোষণা দিয়েছি। কিন্তু এক বছরে এ বিভাগের কেউ আমার সাথে সাক্ষাৎ করেনি। আমাদের সাথে যোগাযোগ করলে এ প্রকল্পটি অন্ধকারে থাকতো না।’

কুমিল্লা বিভাগীয় ডেপুটি পোস্ট মাস্টার ও ই-সেন্টার সহকারী প্রকল্প পরিচালক মো.আতিকুল ইসলাম পিএস ডি -এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ডাক জীবন বীমা ও অর্থ অধিদপ্তরে পরিচালক আ.স.ম নাছিরুল ইসলাম, বাজেট-ডাক -এর পরিচালক এএফএম আশরাফুল আলম, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি বিএম হান্নান, কুমিল্লা ভিক্টরিয়া কলেজের সহকারী অধ্যক্ষ শিপন মিয়া, কুমিল্লা বিভাগীয় পরিচালক (প্রশাসন) মনিরুল ইসলাম।

চাঁদপুর ষোলঘর পোস্ট অফিসের এস.পি.এম রিপন কুমার সাহার পরিচালনায় এ সময় জেলা ৩৯ টি ই-সেন্টারের উদ্যোগতাগণ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে দ্বিতীয় অধিবেশনে প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।

: আপডেট, বাংলাদেশ সময় ৮:৩০ পিএম, ৩০ অক্টোবর ২০১৬, রোববার
ডিএইচ

‘মানুষের আয় বেড়েছে, তাই স্বপ্নও বেড়েছে, এখন উন্নত সেবা চায়’

About The Author

প্রতিবেদক- আশিক বিন রহিম