চাঁদপুর

ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময়ে প্রবীণ নেতাদের বাসভবনে ডা. দীপু মনি

চাঁদপুর-৩ নির্বাচনী আসনের সাংসদ ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মনি এমপি ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময়ে চাঁদপুরের মুক্তিযোদ্ধা ও প্রবীণ আওয়ামীলীগ নেতাদের বাসায় যান তিনি।

বৃহস্পতিবার (২১ জুন) সকালে তিনি পৌর সভার কমিশনার প্রবিন আওয়ামীলীগ নেতা আবদুল রহমান দুদুর বাসায় যান, সেখানে এ নেতার শারিরিক খোঁজ খবর নেন এবং তার পরিবারের সদস্যদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

এরপর তিনি আলিমপাড়াস্থ হাইমচর উপজেলার সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ছিদ্দিকুর রহমানের বাসায় যান সেখানেও তার পরিবারের সাথে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় করেন।

সেখান থেকে তিনি প্রবীণ আওয়ামীলীগ নেতা মাহফুজুর রহমান কন্টাকটারের বাসায় তার পরিবারের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। দুপুরে ডা. দীপু মনি সদর উপজেলার রামপুর ইউনিয়নের সাবেক সভাপতি ও প্রবিন আওয়ামীলীগ নেতা সদ্য প্রয়াত নজরুল ইসলাম পাটওয়ারীর কুলখানিতে অংশ গ্রহণ করেন। সেখানে প্রয়াত নেতার কবর জিয়ারত শেষে মোনাজাতে অংশ নেন।

সেখান থেকে তিনি হাইমচর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারীর বাড়িতে যান সেখানে উপস্থিত সাধারন সানুষের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করে শুভেচ্ছা বক্তব্য রাখেন।

এরপর তিনি উপজেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার হাফিজ আহমেদের বাসায় তার পরিবারের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। সেখান থেকে তিনি উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোতালেব জমাদারের বাড়ীতে তার পরিবারের সদস্যদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।

এরপর তিনি শুভেচ্ছা বিনিময়ের জন্য উপজেলা যুবলীগের আহব্বায়ক জাহাঙ্গীর হোসেন বেপারীর বাড়িতে যান সেখান থেকে তিনি আওয়ামীলীগ নেতা আবুল বাশারের বাড়ীতে ঈদ শুভেচ্ছা বিনিময় করে চাঁদপুর মিশন রোডস্ত নিজ বাসায় আসেন।

ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় কালে উপস্থিত সাধারণ মানুষের উদ্যেশ্যে তিনি বলেন, অতিতে আপনারা ভোটে দিয়ে কয়েকজন এমপি বানিয়ে ছিলেন, এমপি হওয়ার পর তাদেরকে আপনাদের কাছে আর আসতে দেখেন নাই। আমি ভোটের পূর্বে আপনাদের কাছে এসেছি। আপনাদের ভোটে এমপিও হয়েছি, আপনাদের সাথে যে কথা দিয়েছি সেই কথা রেখেছি। ভোটের আগেও এসেছি এখনো আসছি, আগামী দিনগুলিতেও আসবো। যত দিন বেছেঁ থাকবো আপনাদের পাঁশে থেকে সেবা করে যাবো ইনশাল্লাহ।

তিনি আরো বলেন, চাঁদপুরে যত উন্নয়ন হয়েছে জননেত্রী সেখ হাসিনার অবদানেই হয়েছে। আপনারা জননেত্রীর জন্য দোয়া করবেন তাকে যেন আল্লাহ নেক হায়াত দান করেন। আগামীতেও নৌকা মার্কায় আপনাদের মহা মূল্যবান ভোট দিয়ে জননেত্রীর হাতকে শক্তিশালী করবেন এই প্রত্যাশা আপনাদের কাছে।

স্টাফ করেসপন্ডেন্ট

Share