তারেক রহমানের নির্দেশনায় চাঁদপুর অসুস্থ্য নেতাকর্মীদের পাশে স্বেচ্ছাসেবক দল

চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক দলের পক্ষ থেকে বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের অসুস্থ্য নেতাকর্মীদের মাঝে ঈদ উপহার প্রদান করা হয়েছে।

৮ মে শনিবার বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে এবং জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব কাজী মোহাম্মদ ইব্রাহিম জুয়েলের ব্যক্তিগত অর্থায়নে এই ঈদ উপহার প্রদান করা হয়। উপহার হিসেবে প্রত্যেককে নগদ অর্থ প্রদান করা হয়।

চাঁদপুর জেলা স্বেচ্ছাসেদক দলের নেতৃবৃন্দরা শনিবার দুপুর থেকে বিকেল পর্যন্ত শহরের বিভিন্ন এলাকায় প্রতিটা নেতাকর্মীর বাড়ি বাড়ি গিয়ে তাদের এবং পরিবারের সাথে কুশল বিনিময় করে শারীরিক অবস্থার খোঁজ-খবর নেন।

নেতৃবৃন্দরা প্রথমেই চাঁদপুর জেলা যুবদলের সাবেক সভাপতি ও সাবেক ছাত্রদল নেতা মোফাজ্জল হোসেন চান্দুর কবর জেয়ারত করেন। এরপর বাড়িতে গিয়ে সবেক এই যুবনেতার মায়ের সাথে সাক্ষাত করেন এবং সংগঠনের পক্ষ থেকে ঈদ উপহার তুলে দেন। এসময় বহুদিন পর প্রয়াত ছেলের রাজনীতিক সহযোদ্ধাদের কাছে পেয়ে কান্নায় ভেঙ্গে পড়েন তিনি।

এরপর নেতৃবৃন্দরা চাঁদপুর পৌর যুবদলের সাবেক সাধারণ সম্পাদক খলিলুর রহমান শুক্কুর, জেলা মুক্তিযোদ্ধা দলের সভাপতি ও জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক সহকারি কমান্ডার মো. শাহজাহান গাজী, সাবেক ছাত্রদল নেতা মো. বাহার উদ্দিন বাহারের বাড়িতে ছুটে যান। এসময় তাঁদের অসুস্থ্যতার খোঁজ-খবর নেন এবং জেলা স্বেচ্ছাসেবক দলের পক্ষ থেকে ঈদ উপহার তুলে দেন।

চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েল জানান, বিএনপি একটি বৃহৎ পরিবার। চাঁদপুরে আমাদের অনেক সহযোদ্ধা- ভাই অসুস্থ্য রয়েছেন। তাদের খোঁজ খবর নেয়া এবং পাশে দাঁড়াতে আমাদের প্রিয় নেতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের সুযোগ্য সন্তান,আগামি দিনের রাষ্ট্রনায়ক, বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশ দিয়েছেন। সেই নির্দেশনা পালনে চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক দলের পক্ষ থেকে এবং আমার ব্যক্তিগত অর্থায়নে বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দলসহ অঙ্গ-সহযোগী সংগঠনের অসুস্থ্য নেতাকর্মীদের বাড়ি বাড়ি গিয়ে ঈদ উপহার প্রদান করছি। এই কার্যক্রম চলমান থাকবে বলে জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক খলিলুর রহমান গাজী, জেলা স্বেচ্ছাসেবক দলের সি‌নিয়র যুগ্ম আহবায়ক সো‌লেমান ঢালী, মেরাজ আহমেদ চোকদার, যুগ্ম আহবায়ক খোকন মি‌জি, শামছুল আলম সূর্য, ইয়াকুব বিন ছা‌য়েদ লিটর, জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য নয়ন ভুইয়া প্রমুখ। 

প্রতিবেদকঃআশিক বিন রহিম,৮ মে ২০২১

Share