চাঁদপুরে প্রয়াত নেতাকর্মীদের বাড়িতে ঈদ উপহার নিয়ে স্বেচ্ছাসেবক দল

চাঁদপুরে আন্দোলন সংগ্রামে নিহত এবং প্রয়াত বিএনপির নেতাকর্মীদের বাড়িতে ঈদ উপহার নিয়ে গেলেন জেলা স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দ।

৯ মে রোববার নেতৃবৃন্দরা সদর উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি মরহুম কামরুজ্জামান ভূঁইয়া এবং পুলিশের গুলিতে নিহত চান্দ্রা ইউনিয়নের ছাত্রনেতা তাজুল ইসলাম রতনের কবর জেয়ারত করেন।

এসময় বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে এবং জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব কাজী মোহাম্মদ ইব্রাহিম জুয়েলের ব্যক্তিগত অর্থায়নে তাদের পরিবারের হাতে ঈদ উপহার তুলে দেয়া হয়।

চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব ও জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েল বলেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের সুযোগ্য সন্তান, আগামী দিনের রাষ্ট্রনায়ক এবং বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে জেলা স্বেচ্ছাসেবক দলের পক্ষ থেকে বিএনপি প্রয়াত, নিহত এবং অসুস্থ্য নেতাকর্মীদের পরিবারের মাঝে ঈদ উপহার তুলে দিচ্ছি। আমরা তাদের বাড়ি বাড়ি গিয়ে পরিবারের খোঁজ-খবর নিয়ে ঈদ উপহার প্রদান করছি। এই কার্যক্রম চলমান থাকবে বলে জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক দলের সি‌নিয়র যুগ্ম আহবায়ক সো‌লেমান ঢালী, যুগ্ম আহবায়ক খোকন মি‌জি, শামছুল আলম সূর্য, ইয়াকুব বিন ছা‌য়েদ লিটর, চান্দ্রা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক সঞ্জয় পাটোয়ারি, ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী মল্লিক, সহ-সভাপতি রুবেল শেখ, স্বেচ্ছাসেবক দলের নেতা আল আমিন ছৈয়াল, ফারুক পাটোয়ারি প্রমুখ। 

প্রতিবেদকঃ আশিক বিন রহিম

Share