চাঁদপুর

ঈদে চাঁদপুরে মলম পার্টির টার্গেট গণপরিবহনের যাত্রী

আশিক বিন রহিম :

আসন্ন পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে সড়ক এবং নদীপথের গণপরিবহনে বাড়ছে যাত্রীদের ভীড়। এছাড়াও ঢাকা, চট্টগ্রাম, সিলেট ও বরিশাল জেলার সাথে চাঁদপুরের যাতায়াত ব্যবস্থা সুবিধাজনক হওয়ায় প্রতিদিনই হাজার হাজার লোক এই জেলা শহরের বুক দিয়ে বিভিন্ন জেলায় যাতায়াত করে।
চাঁদপুর থেকে ছেড়ে যাওয়া এবং চাঁদপুরের উদ্দেশ্যে ছেড়ে আসা বাস, লঞ্চ এবং ট্রেনগুলোতে যাত্রীদের ভীড় কিছুটা বেশিই থাকে ঈদ উপলক্ষে। ঈদের এই ভীড়কে উপলক্ষ করে প্রতিবছর আটঘাট বেঁধে মাঠে নামে ওই মলম পার্টি চক্রটি।

প্রতিনিয়তই দূর-দুরান্তের বাস, লঞ্চ ও ট্রেনযাত্রীরা মলম পার্টির খপ্পরে পড়ে অচেতন হয়ে সর্বস্ব হারাতে হচ্ছে। এছাড়াও সাম্প্রতিক সময়ে চাঁদপুরে মলম পার্টির সদস্যদের দৌরাত্ম্য কিছুটা বৃদ্ধি পাওয়ায় বেশ চিন্তিত জেলার সচেতনমহল।

চাঁদপুর খুলনা যাওয়ার জন্য চট্টগ্রাম থেকে রওনা দেয়া বাগেরহাট জেলার মোড়লগঞ্জ থানার ঝুলধারা ইউনিয়নের মোঃ রোস্তম আলীর ছেলে আলমগীর হোসেন (৩৫)। মলম পার্টির খপ্পরে পড়ে বর্তমানে তিনি চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধিন রয়েছেন।

শুক্রবার অচেতন আলমগীর হোসেনের জ্ঞান ফিরে আসলে তিনি জানান, গত ২ জুলাই বৃহস্পতিবার চট্টগ্রাম থেকে খুলনায় যাওয়ার জন্যে বাসে চড়ে চাঁদপুরের উদ্দেশ্যে রওনা দেন। ইফতারের পূর্ব মুহূর্তে তার পাশের সিটে বসে থাকা অপর যাত্রী আলমগীর হোসেনকে ইফতার খাওয়ার জন্য অনুরোধ করেন।

ইফতারের জন্য আলমগীর হোসেন অজ্ঞাত ব্যক্তির দেয়া একটি চপ খেয়ে অচেতন হয়ে পড়েন। বাসটি চাঁদপুর বাসস্টেশন আসলে অন্যান্য যাত্রীরা নামার সময় তাকে অচেতন অবস্থায় দেখতে পায়।

এ সময় স্থানীয়রা তাকে চাঁদপুর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে এনে ভর্তি করান।

আলমগীর হোসেন আরো জানায়, তার সাথে থাকা নগদ টাকা ও কাপড়ের ব্যাগে রাখা সকল মালামাল ওই অজ্ঞাত ব্যক্তিরা নিয়ে গেছে।

বর্তমানে আলমগীর হেসেন চাঁদপুর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আপডেট :   বাংলাদেশ সময় : ০৯:২৮ অপরাহ্ন, ১৯ আষাঢ় ১৪২২ বঙ্গাব্দ, শুক্রবার ০৩ জুলাই ২০১৫ খ্রিস্টাব্দ

 

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমস ডট কমপ্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি

Share