Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ‘ফরিদগঞ্জে নৌকাকে বিজয়ী করতে যুবলীগ, ছাত্রলীগ নেমে পড়তে হবে’
Shafiqur Rahman
ফাইল ছবি

‘ফরিদগঞ্জে নৌকাকে বিজয়ী করতে যুবলীগ, ছাত্রলীগ নেমে পড়তে হবে’

চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনে নৌকা প্রতীকের প্রার্থী মুহম্মদ শফিকুর রহমানের বিজয়ের লক্ষ্যে উপজেলা যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২১ ডিসেম্বর-২০১৮ খ্রি.) সকালে উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতি মিলনায়তনে পৃথকভাবে উক্ত সভার আয়োজন করা হয়।

দুটি বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সিনিয়র সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান।

যুবলীগের বর্ধিত সভায় তিনি বলেন, ‘ ৩০ ডিসেম্বরের নির্বাচনে ফরিদগঞ্জে ৭০ শতাংশ ভোট পেয়ে নৌকা বিজয়ী হবে ইনশাআল্লাহ। গত ১০ বছরের ব্যাপক উন্নয়ন কাজের ফলে নৌকার প্রতি জনগনের আস্থা বেড়েছে। ঘরে বসে থাকলে হবে না, বিপুল ভোটে নৌকাকে বিজয়ী করতে এখনই যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের ভাইদের মাঠে নেমে পড়তে হবে। ফরিদগঞ্জ বিএনপির ঘাটি এটি একটি অপপ্রচার।’

সভায় বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগেরর স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ও নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব ডা: হারুন অর রশিদ সাগর, ধর্ম বিষয়ক সম্পাদক আবুল কাসেম কন্ট্রাকটার, ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল খায়ের পাটওয়ারী, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু সাহেদ সরকার, জেলা বিশিষ্ট আওয়ামী লীগ নেতা আমির আজম রেজা, জেলা যুবলীগের আহ্বায়ক মিজানুর রহমান কালু ভুইয়া, কেন্দ্রিয় আওয়ামী লীগ নেতা মহিউদ্দিন খোকা, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এড. জসিম উদ্দিন পাটওয়ারী।

উপজেলা যুবলীগের আহ্বায়ক বিল্লাল হোসেনের সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক হাজী শফিকুর রহমানের পরিচলানায় সভায় যুবলীগের বর্ধিত সভায় উপজেলা ও ইউনিয়ন যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
অপরদিকে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মিজানুর রহমান স্বপনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কাউছারুল আলম কামরুলের পরিচালনায় স্বেচ্ছাসেবক লীগের বর্ধিত সভায় উপজেলা ও ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

প্রতিবেদক- আতাউর রহমান সোহাগ
২১ ডিসেম্বর, ২০১৮

Leave a Reply