শীর্ষ সংবাদ

দেড় কোটি টাকার ইয়াবা কম্বলের ভিতর

কুমিল্লায় লাগেজ থেকে দেড় কোটি টাকার ইয়াবাসহ দুই নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।আজ সোমবার দুপুরে সংবাদ সম্মেলনে কুমিল্লা পুলিশ সুপার মোঃ সৈয়দ নুরুল ইসলাম বিপিএম (বার), পিপিএম এ তথ্য দেন।

পুলিশ সুপার জানান, রোববার দিবাগত রাত সাড়ে ১১ টার দিকে ঢাকা চট্টগ্রাম মহাসড়কে কুমিল্লার আলেখারচর এলাকায় দু’জন নারী একটি লাগেজ নিয়ে দাঁড়িয়ে ছিলেন। তারা সিলেট যাবেন।

এ সময় গোপন সংবাদে কুমিল্লা গোয়েন্দা বিভাগের একটি টিম হাজির হয়ে জিজ্ঞেস করেন। এলোমেলো উত্তর দিলে লাগেজ তল্লাশী করে এর ভেতর কম্বল মোড়ান ৪০ হাজার পিস ইয়াবা পাওয়া যায়। যার মূল্যমান প্রায় দেড় কোটি টাকা। পরে ওই দুই নারীকে আটক করা হয়।

পুলিশ সুপার মোঃ সৈয়দ নুরুল ইসলাম বলেন, কুমিল্লা গোয়েন্দা বিভাগের এলআইসি টিমের অফিসার ইখতিয়ার আহমেদ এর নেতৃত্বে অভিযানে আটক ওই দুই নারীর একজন সিলেট বিশ্বনাথের উপজেলার দোলন মিয়ার স্ত্রী সুমী আক্তার (২৩), অপর নারী একই জেলার উসমানীনগর থানার পুরানসতপুর গ্রামের সুরুজ আলীর স্ত্রী লিপি বেগম (২৪)।

পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম আরো জানান, আটক দুই নারী মাদক ব্যবসায়ী বিভিন্ন সময় কক্সবাজার টেকনাফের বিভিন্ন এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করতো। আটক দুই নারীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

জাহাঙ্গীর আলম ইমরুল

Share