Home / চাঁদপুর / ইসলামী শ্রমিক আন্দোলনের ইফতার মাহফিল
ইসলামী শ্রমিক আন্দোলনের ইফতার মাহফিল

ইসলামী শ্রমিক আন্দোলনের ইফতার মাহফিল

ইসলামী শ্রমিক আন্দোলন চাঁদপুর জেলা শাখার আয়োজনে আলোচনাসভা ও ইফতার মাহফিল বৃহস্পতিবার (১৬ জুন) শহরের বিপনীবাগ সংগঠনের কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ চাঁদপুর জেলা শাখার সেক্রেটারী শেখ মো. জয়নাল আবেদীন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ মুজাহিদ কমিটি জেলা শাখার সাধারণ সম্পাদক মো. ইকবাল হোসেন তালুকদার।

ইসলামী শ্রমিক আন্দোলন চাঁদপুর জেলা শাখার সভাপতি পীরজাদা মাওলানা আফছার উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. আবুল বাসারের পরিচালনায় অমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ চাঁদপুর জেলা শাখার যুগ্ম সম্পাদক গাজী মো. হানিফ, সাংগঠনিক সম্পাদক মাও. আনোয়ার আল-নোমান, প্রশিক্ষণ সম্পাদক হাফেজ মাওলানা বেলাল হোসাইন, ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মাও. ইকবাল হোসেন, সদর উপজেলা শাখার সভাপতি মাও. আব্দুল্লাহ আল মামুন, পৌর শাখার সভাপতি খান মুহাম্মদ ইয়াসিন রাসেদ সানি, শ্রমিক আন্দোলন জেলা শাখার সহ-সভাপতি হাফেজ মাও. নাছির উদ্দিন, হাফেজ মাহাবুব আলম, ইসলামী শাসনতন্ত্র ছাত্র চাঁদপুর জেলা শাখার সভাপতি মুহাম্মদ রিয়াজুর রহমান, সাধারণ সম্পাদক শেখ রায়হান মুহাম্মদ আক্তার, চাঁদপুর সরকারি কলেজ শাখার সভাপতি মহসিন হোসেন প্রমুখ।

এসময় সংগঠনের অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে ইফতারপূর্বক দেশ ও জাতির কল্যাণে এবং সংগঠনের সকল নেতাকর্মীদের জন্য সুস্থ্যতা কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

প্রতিবেদক- আশিক বিন রহিম