Home / চাঁদপুর / আল-কারীম একাডেমিতে পরীক্ষার্থীদের জন্যে দোয়া
al karim academy

আল-কারীম একাডেমিতে পরীক্ষার্থীদের জন্যে দোয়া

চাঁদপুর আল-কারীম একাডেমীর পঞ্চম শ্রেণি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান উপলক্ষে আলোচনা সভা, মিলাদ ও দোয়া মঙ্গলবার (১৪ নভেম্বর) সকাল ১০ টায় শহরের তালতলা এলাকার তপদার মঞ্জিলের ৩য় তলার স্কুল মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ওচমান গনি পাটওয়ারী।

তিনি বলেন, আল্লাহ তায়ালা আমাদেরকে পৃথীবিতে একটি অঙ্গিকারে আবদ্ধ রেখে পাঠিয়েছেন। মহান আল্লাহ যা নির্দেশনা দিয়েছেন, তা আমাদেরকে যথাযত ভাবে পালন করতে হবে। এ পৃথীবিতে একজন আরেকজনের জন্য যা করবো, সেই প্রতিদান আমরা পাবো। স্কুল-মাদ্রাসা হলো জ্ঞান অর্জনের একমাত্র স্থান। এই শিক্ষা প্রতিষ্ঠানটি জ্ঞান দানের জন্য যা করছেন তা খুবই প্রশংসনীয়। সমাজে শিশুদেরকে আদর্শীক শিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে হবে। যারা শিক্ষা প্রতিষ্ঠান থেকে আদর্শ শিক্ষা গ্রহন করবে তারাই সমাজের মানুষের জন্য কাজ করবে।

তিনি আরো বলেন, আমি আপনাদের দোয়া ও ভালোবাসায় জেলা পরিষদের চেয়ারম্যান হয়েছি। জেলা পরিষদের চাঁদপুরবাসীর। তারা আপনারা যে কোন কাজে জেলা পরিষদে আসবেন। আমার কাজ আপনাদের সেবায় নিয়োজিত থাকা। আমি সর্বদা চেষ্টা করবো মানুষের সব সেবায় কাজ করতে। জেলা পরিষদ একটি সেবামূলক প্রতিষ্ঠান। হয়তো সব সেবা আমি আপনাদের একসাথে দিতে পারবো কিন্তু আপনারা আমার কাছে যে সেবা চাইবেন তা পর্যায়ক্রমে মানুষের সব সমস্যার সমাধান করা হবে।

আল-কারীম একাডেমীর ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ শাহ মো. আলমগীরের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দৈনিক আলোকিত চাঁদপুরের সম্পাদক ও প্রকাশক মো. জাকির হোসেন, আল কারীম ডেপলাপমেন্টের ব্যবস্থাপনা পরিচালক শেখ মো. জয়নাল আবেদীন, পাটওয়ারী বাড়ি জামে মসজিদের খতিব মাও. আব্দুস ছালাম, বাইতুল নুর জামে মসজিদের ইমাম মাও. মোশাররফ হোসেন, কারীমিয়া বজবিয়া দারুল উলুম মাদরাসার পরিচালক মুফতি আমির হোসাইন বিন নুরী।

আল-কারীম একাডেমীর অধ্যক্ষ মাও. গাজী মো. হানিফের পরিচালনায় শিক্ষকবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন সহকারী শিক্ষক মো. জসিম উদ্দিন, মাও. জামাল উদ্দিন, মো. মঞ্জুর হোসেন, মো. মনির হোসেন। প্রতিষ্ঠাতা সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন মো. ওমর ফারুক, ,শাহীন মো. ইমরান বেপরী, মো. মামুন খান। অতিথিদের মধ্যে ছিলেন মিয়াজী বাড়ি জামে মসজিদের ইমামও খতিব মাও. জুনায়েদ হোসেন। দোয়া ও মোনাজাত পরিচালনা করেনে পাটওয়ারী বাড়ি জামে মসজিদের খতিব মাও. আব্দুস ছালাম।

প্রতিবেদক- শরীফুল ইসলাম
: আপডেট, বাংলাদেশ ১০ : ৪৩ পিএম, ১৪ নভেম্বর, ২০১৭ মঙ্গলবার
ডিএইচ

Leave a Reply