Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ইসলামি শিক্ষার পাশাপাশি সাধারণ শিক্ষার উপর গুরুত্ব দিতে হবে: এমপি শফিক
ইসলামি

ইসলামি শিক্ষার পাশাপাশি সাধারণ শিক্ষার উপর গুরুত্ব দিতে হবে: এমপি শফিক

ফরিদগঞ্জের বালিথুবা সামছুলিয়া অদুদিয়া দাখিল মাদ্রাসা বাউন্ডারি ওয়াল ও নব-নির্মিত ভবনের উদ্বোধনী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

২৬ জুলাই মঙ্গলবার সকালে মাদ্রাসা প্রাঙ্গণে উক্ত উদ্বোধনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি এডভোকেট কামরুল হাসান রোমানের সভাপতিত্বে, প্রধান অতিথির বক্তব্য রাখেন প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) নির্বাচনী আসনের সংসদ সদস্য সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান এমপি।

প্রধান অতিথির বক্তব্যে মুহম্মদ শফিকুর রহমান এমপি, ইসলামি শিক্ষার পাশাপাশি বিজ্ঞান ও প্রযুক্তিসহ সাধারন শিক্ষার উপর গুরুত্ব দিতে হবে। মানুষকে সৎপথে চলা সৎ উপার্জনে উৎসাহ করা এবং মানুষকে সৎ পরামর্শ দেয়াই ইসলামের কাজ। কল্যাণকর সকল কাজকেই ইসলাম ধর্ম সমর্থন করে। ইসলাম ধর্ম শান্তির ধর্ম। রগ কেটে, গলা কেটে, বোমা মেরে, মানুষ হত্যা করে জঙ্গীবাদ প্রবর্তন করে ইসলাম ধর্ম প্রতিষ্ঠা করা যায়না।

প্রধান বক্তার বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খাজে আহমেদ মজুমদার।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের সাবেক সদস্য জিএম হাছান তাবাচ্ছুম, উপজেলা যুবলীগের আহবায়ক আবু সুফিয়ান শাহীন, সিনিয়র যুগ্ম আহবায়ক হেলাল উদ্দিন আহমেদ, মাদ্রাসা ভারপ্রাপ্ত সুপার মাওলানা আবুল কালাম, উপজেলা যুবলীগের সদস্য জাকির হোসেন, যুবলীগ নেতা হালিম খান রিপন, কবির তালুকদার, কাউছার হামিদ প্রমূখ।

প্রতিবেদক: শিমুল হাছান, ২৬ জুলাই ২০২২