ইশানবালার নদী ভাঙন রোধে দ্রুত কাজ শুরু করবো: ডা. দীপু মনি

সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, ‘প্রতি রমযানে হাইমচর সমিতি আমাকে হাইমচরবাসীর সাথে একদিন ইফতারের সুযোগ করে দেওয়ার জন্য আমি কৃতজ্ঞ। ইশানবালার নদী ভাঙন রোধে বিশেষ দৃষ্টি দিচ্ছি। শীঘ্রই কাজ শুরু করবো। একসময়ে চরে যানবাহনের রাস্তা ছিলোনা এখন যাতায়াত ব্যবস্থা অনেক ভালো। চাঁদপুর থেকে হাইমচর রিভার ড্রাইভ যত দ্রুত সম্ভব করবো দেশের সক্ষমতার আলোকে। সবাই মিলে যেন হাইমচরের জীবনমান উন্নয়ন একসাথে কাজ করতে পারি। সবার কাছে এই প্রত্যাশা করছি।’

৩১ মার্চ রোববার রাজধানীর বিয়াম ফাউন্ডেশনের মাল্টিপারপাস মিলনায়তনে ঢাকাস্থ হাইমচর উপজেলার সমাজ ও জনকল্যাণমূলক সংগঠন হাইমচর উপজেলা জনকল্যাণ সমিতি ঢাকা এর ইফতার ও দোয়া মাহফিল প্রধান অতিথি বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেছেন।

হাইমচর উপজেলা জনকল্যাণ সমিতির সভাপতি এজেডএম আজিজুর রহমানের সভাপতিত্বে সমিতির সাংগঠনিক সম্পাদক মো: ইব্রাহিম খলিল শামীমের সঞ্চালনায় সমিতির সহ-সভাপতি আবদুল আউয়াল এর কোরআন তিলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সমিতির উপদেষ্টা ও হাইমচর উপজেলা চেয়ারম্যান মো: নুর হোসেন পাটোয়ারী। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সমিতির সিনিয়র সহ ড. মো: শাহাদাৎ হোসেন, সহ সভাপতি মো: মাহবুব উল আলম, সহ সভাপতি নিবাস চন্দ্র মাঝি, সহ সভাপতি মোখলেছুর রহমান পাটোয়ারী।

আরও বক্তব্য রাখেন আশুতোষ দাস দেওয়ান, আহমেদ আলী, দিলীপ দাস দেওয়ান, মজিবুর রহমান পাটোয়ারী, সালেহ আহমেদ, মাহবুব ফেরদৌসী।

সভাপতি এজেডএম আজিজুর রহমানের বক্তব্য ও ইফতার গ্রহণের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত হয়।

নিজস্ব প্রতিনিধি, ৩১ মার্চ ২০২৪

Share