চাঁদপুর সদর

ইলিয়াস খানের সহকারী প্রধানশিক্ষক পদে নতুন কর্মস্থলে যোগদান

চাঁদপুর সদরের উত্তরে সফরমালী উচ্চ বিদ্যালয়ের ( গণিত ও বিজ্ঞান) বিষয়ের সহকারী শিক্ষক মো.ইলিয়াস খান সহকারী প্রধানশিক্ষক পদে বহরিয়া নুরুল ইসলাম উচ্চ বিদ্যালয়ে ৪ আগস্ট যোগদান করেন ।

গতকাল রোববার ২৩ আগস্ট তিনি বিষয়টি জানান।

মো.ইলিয়াস খান ২ মার্চ ১৯৯৬ সালে সহকারী শিক্ষক (গণিত ও বিজ্ঞান ) পদে সফরমালী উচ্চ বিদ্যালয়ে যোগদান করেন। এ প্রতিষ্ঠানে দীর্ঘ ২৫ বছর চাকরি করার পর তিনি নতুন স্কুলে সহকারী প্রধানশিক্ষক পদে যোগদান করেন্।

তিনি ১৯৮৬ সালে নাসির কোর্ট উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি , চাঁদপুর সরকারি কলেজ থেকে এইচএসসি, ১৯৯৪ সালে বিএসসি , কুমিল্লা টিটি কলেজ থেকে ২০০০ সালে বিএড এবং ২০০৪ সালে আহসানউল্লাহ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে এমএড ডিগ্রি লাভ করেন ।

এছাড়াও দীর্ঘ ২৫ বছরের শিক্ষকতা জীবনে শিক্ষা মন্ত্রণালয় কর্তৃক শিক্ষা অধিদপ্তরের ব্যবস্থাপনায় পেশাগত দক্ষতা বৃদ্ধির লক্ষ্যে বিষয় ভিক্তিক বিভিন্ন প্রশিক্ষণ গ্রহণ করেন।

তিনি ১ জানুয়ারি ১৯৭০ সালে মতলব দক্ষিণ উপজেলার বাকরা গ্রামে জন্মগ্রহণ করেন। তার বাবার নাম মরহুম মোহাম্মদ খান এবং মাতার নাম মরহুমা ফরিদা বেগম ।

তিনি ব্যক্তিগতভাবে এক ছেলে ও তিন কন্যার সৌভাগ্যশীল জনক। তার সহধর্মিণী নুরুন্নাহার বেগম মুক্তা চাঁদপুর সদরের জিলানী চিশতী কলেজের আইসিটি বিভাগের সহকারী অধ্যাপক হিসেবে দায়িত্ব পালন করছেন।

আবদুল গনি , ২৪ আগস্ট ২০২০

Share