ইলশেপাড়ের প্রতিনিধি সম্মেলন ও ইফতার মাহফিল

দৈনিক ইলশেপাড়ের প্রতিনিধি সম্মেলন ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২২ জুন) পত্রিকা কার্যালয়ে অনুষ্ঠিত সম্মেলনে সভাপতিত্ব করেন ইলশেপাড়ের প্রধান সম্পাদক মাহবুবুর রহমান সুমন।

যুগ্ম-সম্পাদক শাহাদাত হোসেন শান্তের পরিচালনায় প্রতিনিধি সম্মেলনে বক্তব্য রাখেন বার্তা সম্পাদক এম এ লতিফ, সহ-সম্পাদক কে এম মাসুদ, বিশেষ প্রতিনিধি আলহাজ এস এম চিশতী, মতলব দক্ষিণ ব্যুরো ইনচার্জ মাহফুজ মল্লিক, হাজীগঞ্জ ব্যুরো ইনচার্জ হাসান মাহমুদ, শাহরাস্তি ব্যুরো ইনচার্জ নোমান হোসেন আখন্দ, হাইমচর ব্যুরো ইনচার্জ রিয়াদ হোসেন, ফরিদগঞ্জ প্রতিনিধি নারায়ণ রবি দাস, আবু তালেব, মনির হোসেন, নারায়ণপুর প্রতিনিধি হাসিব হোসেন, হাজীগঞ্জ প্রতিনিধি মোহাম্মদ হাবীব উল্যাহ প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন যুগ্ম-বার্তা সম্পাদক রেজাউল করিম, মফস্বল ইনচার্জ এম আই দিদার, স্টাফ রিপোর্টার সজীব খান, ম্যানেজার মো. শওকত করিম ও আইটি ইনচার্জ মোস্তফা কামাল সুজন।

প্রতিনিধিদের স্বাগত জানিয়ে বক্তব্য রাখেন প্রধান সম্পাদক মাহবুবুর রহমান সুমন। তিনি প্রতিনিধির উদ্দেশ্য বলেন, ইলশেপাড়ের সুখে-দুঃখে আপনারা সব সময় পাশে থেকে সহযোগিতা অব্যাহত রাখায় আজ ইলশেপাড় পাঠকপ্রিয়তার শীর্ষে অবস্থান করছে। আগামিতেও সহযোগিতা অব্যহত রাখলে ইলশেপাড় সাফল্যের ধারাবাহিকতা অব্যহত রাখতে পারবে। তাই আগামির পথ চলায় তিনি সবার সহযোগিতা কামানা করেন।

তিনি বলেন, ইলশেপাড়ের সম্পাদক ও প্রকাশক মো. মিজানুর রহমান পত্রিকাটি স্বাভাবিকভাবে পরিচালনার বিষয়ে বদ্ধপরিকর। নিয়মানুযায়ী স্বচ্ছতা বজায় রাখলে তিনি তাঁর সহযোগিতা অব্যাহত রাখাবেন। এ ব্যাপারে ইলশেপাড়ের প্রতিটি কর্মীকে সক্রিয় থাকার আহ্বান জানান তিনি।

যুগ্ম-সম্পাদক শাহাদাত হোসেন শান্ত বলেন, স্বচ্ছতা আর জবাবদিহিতার মাধ্যমে ইলশেপাড়কে এগিয়ে নিয়ে যেতে পারলে আগামি দিনগুলো আরো গতিশীল হবে। এজন্য তিনি প্রতিযোগিতার বাজারে টিকে থাকতে সব প্রতিনিধিদের আরো দায়িত্বশীল হওয়ার পরামর্শ প্রদান করেন।

বার্তা সম্পাদক এম এ লতিফ বলেন, ইলশেপাড় সব পাঠকের পত্রিকা হওয়ায় পাঠকদের চাহিদা বিবেচনা করে আরো ভাল সংবাদ পরিবেশনে প্রতিনিধিদের আরো আন্তরিক হতে হবে।

বিভিন্ন উপজেলার প্রতিনিধিরা তাদের বক্তব্যে বলেন, তারা ইলশেপাড়ের সুখে-দুঃখে কাজ করতে আগ্রহী। পত্রিকার এই ক্রান্তিকালে তারা ইলশেপাড়ের সাথে থাকার প্রত্যয় ব্যক্ত করেন। তারা পত্রিকার প্রকাশনা সম্পর্কে নানা পরামর্শ দেন এবং দ্রুত বর্তমান অবস্থা উত্তোরণের আহ্বান জানান।

পরে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন হাফেজ ফরহাদ আলম।

Share