ইলশেপাড়ের নির্বাহীর দায়িত্বে মাহবুবুর রহমান সুমন

চাঁদপুর থেকে প্রকাশিত পাঠকপ্রিয় দৈনিক ইলশেপাড়ের নির্বাহীর দায়িত্ব গ্রহণ করেছেন পত্রিকার প্রধান সম্পাদক মাহবুবুর রহমান সুমন। তিনি ১১ জুন শনিবার পত্রিকার এ দায়িত্ব পান।

প্রকাশক ও সম্পাদক মো. মিজানুর রহমান ১০ জুন স্বাক্ষরিত এক পত্রে এ তথ্য নিশ্চিত করেন। পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক বিএম হান্নানকে অব্যাহতি দেয়ায় নির্বাহী দায়িত্বে এ পরিবর্তন আসে।

মাহবুবুর রহমান সুমন দৈনিক ইলশেপাড়ের প্রতিষ্ঠাকালীন যুগ্ম-সম্পাদক। পরবর্তীতে তিনি প্রধান সম্পাদক পদে পদোন্নতি পান। তিনি সাংবাদিকতায় দৈনিক ইলশেপাড়ে যোগদানের আগে দৈনিক চাঁদপুর কণ্ঠের প্রতিষ্ঠাকালীন চীফ রিপোর্টার এবং দৈনিক চাঁদপুর প্রবাহের সহকারী সম্পাদকের দায়িত্ব পালন করেন।

এছাড়া তিনি দেশের খ্যাতিমান পত্রিকা প্রথম আলোর কন্ট্রিবিউটর হিসেবেও প্রায় ২ বছর কাজ করেন। সাংবাদিক সুমন চাঁদপুর প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সাহিত্য ও প্রকাশনা সম্পাদক ও অনলাইন বাংলামেইলের চাঁদপুর জেলা প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করছেন ।

তিনি চাঁদপুর সরকারি কলেজ থেকে স্নাতক ডিগ্রি লাভের পর বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন, চাঁদপুর সেন্ট্রাল রোটার‌্যাক্ট ক্লাবের প্রতিষ্ঠাকালীন সদস্য, সাবেক সভাপতি হিসেবে বর্ণচোরা নাট্যগোষ্ঠী ও গুয়াখোলা ক্রীড়া চক্রের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করেন। তিনি বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটিরও আজীবন সদস্য।

মাহবুবুর রহমান সুমন দৈনিক ইলশেপাড়ের নির্বাহী দায়িত্ব পালনে প্রশাসন, রাজনৈতিক, সাংবাদিক, সামাজিক ও সাংস্কৃতিক নেতৃবৃন্দ, পত্রিকার পাঠকসহ চাঁদপুরবাসীর সার্বিক সহযোগিতা কামনা করেছেন।

আপডেট, বাংলাদেশ সময় ০৫:৪০ পিএম, ২০ জুন ২০১৬, সোমবার
ডিএইচ

Share