Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলবে প্রধানমন্ত্রীর উপহারের নগদ অর্থ পেলো সাড়ে ৪শ ইমাম ও মুয়াজ্জিন
ইমাম ও মুয়াজ্জিন

মতলবে প্রধানমন্ত্রীর উপহারের নগদ অর্থ পেলো সাড়ে ৪শ ইমাম ও মুয়াজ্জিন

চাঁদপুরের মতলব দক্ষিণেে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে চেক পেলেন সাড়ে ৪শ মসজিদের ইমাম ও মুয়াজ্জিন । উপজেলা প্রশাসনের আয়োজনে এবং ইসলামী ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় করোনা পরিস্থিতিতে আয়-রোজগারহীন হয়ে পড়া এ উপজেলার ৪শ ৫৪ টি মসজিদের ইমাম ও মুয়াজ্জিন দের হাতে বুধবার (৩ মে) বিকাল ৫ টায় উপজেলা পরিষদ মিলানয়তনে ভিডিও কনফারেন্সের মাধ্যমে স্থানীয় সাংসদ মোঃ নুরুল আমিন রুহুল এ চেক হস্তান্তর করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হকের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে এ সময় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মুবিন সুজন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিএইচ এম কবির আহমেদ। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাবেক সহ- সভাপতি দেওয়ান রেজাউল করিম,লিয়াকত আলী প্রধান, সাবেক যুগ্ন- সম্পাদক ফারুক বিন জামান,সাবেক সাংগঠনিক সম্পাদক মোফাজ্জল হোসেন,আ,লীগ নেতা তাফাজ্জল হোসেন,ইসলামী ফাউন্ডেশনের মাঠ সংগঠকসহ ঈমাম, মুয়াজ্জিনগন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হক বলেন, উপজেলার ৪৫৪ টি মসজিদের ঈমাম ও মুয়াজ্জিনকে প্রধানমন্ত্রীর দেয়া ৫ হাজার টাকার চেক প্রদান করা হয়।যেসব মসজিদের ঈমাম ও মুয়াজ্জিন এ চেক পায়নি তাঁদেরকেও পর্যাক্রমে দেয়া হবে। এ সংকটে মসজিদের ইমাম- মুয়াজ্জিনদের জন্য নগদ অর্থ সহায়তা কার্যক্রম প্রধানমন্ত্রীর একটি যুগান্তকারী পদক্ষেপ।

প্রতিবেদক : মাহফুজ মল্লিক, ৪ জুন ২০২০