Home / চাঁদপুর / ইনার হুইলক্লাব অব চাঁদপুর সেন্ট্রালের খাদ্য বিতরণ
ইনার হুইলক্লাব অব চাঁদপুর সেন্ট্রালের খাদ্য বিতরণ

ইনার হুইলক্লাব অব চাঁদপুর সেন্ট্রালের খাদ্য বিতরণ

“বয়সের বিরুদ্ধে অবস্থান নিন” এ প্রতিপাদ্যকে সামনে রেখে ইনার হুইলক্লাব অব চাঁদপুর সেন্ট্রালের উদ্যোগে শুক্রবার (৭ অক্টোবর) বিকেল ৫টায় শহরের বকুলতলা রোড রেলওয়ে কিন্ডার গার্ডেন শিশু বিদ্যালয়ে দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

বিশ্ব প্রবীণ দিবসে অন্যান্য কর্মসূচির মধ্যে ইনার হুইল ক্লাব অফ চাঁদপুর সেন্ট্রাল ডিস্ট্রিক ৩২৮ এর পক্ষ থেকে চাঁদপুরে কমিউনিটি পুলিশ সদস্যদের মধ্যে মধ্যাহ্ন ভোজ ও অসংখ্য দুঃস্থ্য মহিলাদের মাঝে চালসহ বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বিতরণ করেন ইনার হুইলক্লাবের প্রেসিডেন্ট মাহমুদা খানম, সাধারণ সম্পাদক মুক্তা পিযুষ, চাটার প্রেসিডেন্ট ফাতেমা হোসেন লাভলী রোটারিয়ান ডা. পিযুষ কান্তি বড়–য়া।

উপস্থিত ছিলেন, রোটারিয়ান প্রকোশলী মো. দেলোয়ার হোসেন, রোটা. ও কমিউনিটি পুলিশিং শহর কমিটির সাধারণ সম্পাদক সাইদুল হক মোর্শেদ, সাংবাদিক শওকত আলী, কমিউনিটি পুলিশিং অঞ্চল-৫ এর সাধারণ সম্পাদক মো. মাহবুবুর রহমান, উইনার হুইলক্লাবের সহ-সভাপতি নুরজাহান বেগম সেতু, ট্রেজারার তাসনুবা রহমান তন্নি, আইএসও সুলতানা আক্তার, এডিটর তাছলিমা মুন্নি, ইসি মেম্বার ডা. সাবের ইসলাম, মনিতা নন্দি ও ফাতেমা আক্তার প্রমুখ।

প্রসঙ্গত, এর আগে গত ১ অক্টোবর জেলা শিল্পকলা একাডেমিতে ৪জন প্রবীণ স্থানীয় ছড়াকারকে সম্মননা ক্রেস্ট প্রদান করা হয়।

: আপডেট, বাংলাদেশ সময় ৯:৫০ পিএম, ০৭ অক্টোবর ২০১৬, শুক্রবার
ডিএইচ

ইনার হুইলক্লাব অব চাঁদপুর সেন্ট্রালের খাদ্য বিতরণ

About The Author

প্রতিবেদক- আশিক বিন রহিম

Leave a Reply