Home / চাঁদপুর / ইকরা মডেল একাডেমীর পুরস্কার বিতরণ
ইকরা মডেল একাডেমীর পুরস্কার বিতরণ

ইকরা মডেল একাডেমীর পুরস্কার বিতরণ

ইকরা মডেল একাডেমিতে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার পুরস্কার বিতরণ ও কৃতি ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা অনুষ্ঠান বুধবার ১০টায় বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত হয়েছে।

একাডেমির চেয়ারম্যান শাহিদুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দিনব্যাপী অনুুষ্ঠানের উদ্বোধন করেন চাঁদপুর জেলা পুলিশ সুপার শামসুন্নাহার।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন খেলাধুলা, নাচগান ও চিত্রাকন ইত্যাদি পড়ালেখারই অংশ। লেখা পড়ার পাশাপাশি যে যেই বিষয়ে পারদর্শি তাকে সেই বিষয়ে চর্চা করার সুযোগ দিতে হবে। শুধু পড়া লেখা করে জীবনে উন্নতি করা যায় না। তাই খেলাধুলা ও সংস্কৃতি চর্চা করে মেধার বিকাশ করতে হবে।’
ইকরা মডেল একাডেমির নির্বাহী পরিচালক গোলাম হোসেন টিটোর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডঃ মোঃ জহিরুল ইসলাম, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি বিএম হান্নান ও পৌর ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আলমগীর গাজী।

দিনব্যাপী বিভিন্ন আয়োজন শেষে বিকাল ৪টায় পুরস্কার বিতরন করা হয়।

দৈনিক চাঁদপুর কন্ঠের প্রধান সম্পাদক কাজী শাহাদাতের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ ও কৃতী ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা প্রদান করেন জেলা সহকারি প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ খোরশেদ আলম।

এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ‘জেলা সহকারি প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ কবির উদ্দিন, সদর উপজেলা শিক্ষা অফিসার নাজমা বেগম, দৈনিক চাঁদপুর কন্ঠের যুগ্ম সম্পাদক গিয়াস উদ্দিন মিলন ও উপজেলা সহকারি শিক্ষা অফিসার দেলোয়ার হোসেন।

অনুষ্ঠানে বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা ও অভিবাবকগন উপস্থিত ছিলেন।