Home / চাঁদপুর / ইকরাম চৌধুরীর চিকিৎসায় জেলা শিক্ষক সমিতির অনুদান প্রদান
জেলা শিক্ষক সমিতির

ইকরাম চৌধুরীর চিকিৎসায় জেলা শিক্ষক সমিতির অনুদান প্রদান

চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকরাম চৌধুরীর চিকিৎসায় আর্থিক সহযোগিতার হাত বাড়িয়ে দিচ্ছেন বিভিন্ন শ্রেণী পেশার মানুষ এবং পেশাজীবী সংগঠন। তারই ধারাবাহিকতায় বাংলাদেশ শিক্ষক সমিতি চাঁদপুর জেলা শাখাও এগিয়ে এসেছে। এ সংগঠনের পক্ষ থেকে ১৯ জুলাই রোববার ইকরাম চৌধুরীর চিকিৎসা সহায়তা তহবিলে ৭০ হাজার ৫শ’ টাকা অনুদান প্রদান করা হয়।

জেলা শিক্ষা অফিসার মোঃ গিয়াসউদ্দিন পাটওয়ারীর মাধ্যমে শিক্ষক নেতৃবৃন্দ এই অনুদান প্রেসক্লাব নেতৃবৃন্দের হাতে তুলে দেন। এর আগেও জেলা শিক্ষা অফিসারের মাধ্যমে শাহরাস্তি উপজেলা ১২ হাজার ৮শ’ টাকা, সদর উপজেলার মাদ্রাসা শিক্ষকগণ ২৫ হাজার টাকা এবং জেলা শিক্ষা অফিস থেকে ২০ হাজার টাকাসহ ৭০ হাজার ৫শ’ টাকাসহ মোট ১ লক্ষ ২৮ হাজার ৩শ’ টাকা অনুদান দেয়া হয়।

আজ অনুদান তুলে দেয়া হয় চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী, শহীদ পাটোয়ারী ও বর্তমান সাধারণ সম্পাদক এএইচএম আহসান উল্লাহ’র হাতে।

অনুদান প্রদানকালে উপস্থিত ছিলেন বাংলাদেশ শিক্ষক সমিতি চাঁদপুর জেলা শাখার সভাপতি মোঃ আব্বাস উদ্দিন, সাধারণ সম্পাদক মোহাম্মদ হোসেন, হাইমচর উপজেলা সভাপতি মোশারফ হোসেন, সাধারণ সম্পাদক এমএ মান্নান, সহ-সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন, হাজীগঞ্জ উপজেলা সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম, কচুয়া উপজেলা সভাপতি মোঃ সহিদউল্লা, সহ-সভাপতি বিল্লাল হোসেন, সাধারণ সম্পাদক আলাউদ্দিন সোহাগ, মতলব উত্তর উপজেলা সভাপতি একেএম তাজুল ইসলাম, মতলব দক্ষিণ উপজেলা সভাপতি নাছির তপাদার, সদর উপজেলা শিক্ষক প্রতিনিধি মোঃ হারুন অর রশিদ, মোঃ সফিউল্লাহ সরকার, মোঃ রেজাউল করিম, মোঃ ইমাম হোসেন, গণেশ চন্দ্র দাস, আবু তাহের তপাদার এবং হাজীগঞ্জ উপজেলা শিক্ষক প্রতিনিধি মোঃ হাবিবুর রহমান।

স্টাফ করেসপন্ডেট,১৯ জুলাই ২০২০